adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুমুতে হাজার ঘণ্টার অভিজ্ঞতা : এমরান হাশমি (ভিডিও)

'রাজা নটবরলাল' ছবির দৃশ্যে এমরান হাশমি ও হুমায়মা মালিক বিনোদন ডেস্ক : পর্দায় যত অভিনেত্রীর সঙ্গে অভিনয় করেছেন, প্রায় প্রত্যেককেই চুমু দিয়েছেন এমরান হাশমি। 'মার্ডার', 'জেহের', 'ও লামহে', 'ডার্টি পিকচার', 'জান্নাত' ছবিগুলো দেখলেই বোঝা যাবে তা। 
এ কারণেই 'ধারাবাহিক চুম্বনকারী' তকমাটা লেগে গেছে এমরানের নামের সঙ্গে। নতুন নায়কদেরও অভিনয়ের প্রয়োজনে চুমু খেতে হয়। কিন্তু তিনি মনে করেন, তার অভিজ্ঞতার সঙ্গে পেরে উঠবে না কেউই।  
বার্তা সংস্থা এনডিটিভিকে বলিউডের এই অভিনেতা বলেছেন, 'কেউ একজন বলছিলেন, নতুন নায়করাও নকি আমার মতো হরহামেশা চুম্বন দৃশ্যে অভিনয় করছেন এখন। এটা তুলনাটা বোকামি। কারণ আমি যেভাবে চুম্বন দৃশ্য বাস্তবসম্মত করে তুলতে পারবো, আনাড়িদের পক্ষে তা সম্ভব নয়।
৩৫ বছর বয়সী এমরান আরও বলেন, 'জানি তারা পরিশ্রমী এবং ভালো কাজ করছে। কিন্তু চুমুতে আমার অভিজ্ঞতা হাজার ঘণ্টার! সে তুলনায় বড়জোর ১০ ঘণ্টার মতো অভিজ্ঞ হবে নতুনরা। আমার মতো নিখুঁতভাবে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হলে এক বছর অনুশীলন দরকার। এমরান হাশমির নতুন ছবি 'রাজা নটবরলাল' মুক্তি পাবে আগামী ২৯ আগস্ট। এতে তার সহশিল্পী হুমায়মা মালিক। তার সঙ্গেও চুম্বন দৃশ্যে দেখা যাবে এমরানকে।

https://www.youtube.com/watch?v=waqWldvxw_M

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া