adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলচ্চিত্রে চমক দিতে আবার আসছেন ডিপজল

DIPJALবিনোদন ডেস্ক : আবার চলচ্চিত্র নিয়ে ব্যস্ত হচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের পরিচতি মুখ ডিপজল। তিনি এবার তার প্রযোজনা সংস্থা অমি-বনি কথাচিত্র নিয়ে নতুন উদ্যমে কাজে ফিরছেন।
ডিপজলের এই প্রযোজনা সংস্থা থেকে নতুন করে একাধিক সিনেমা তৈরি হবে বলে জানা গেছে। ইতোমধ্যে তার সংস্থার জন্য ৯টি চিত্রনাট্য লেখা প্রায় শেষ। যে কোনো সময় অনুষ্ঠানিকভাবে কাজ শুরু করা হবে বলে ডিপজ সূত্রে জানাগেছে।

জানাগেছে ওইসব ছবির ক্ষেত্রে বেশ চমক রাখবেন ডিপজল। নায়ক-নায়িকা ও ছবির অন্যান্য কলাকুশলীর ক্ষেত্রে বেশ চমক থাকবে বলে অমি-বনি কথাচিত্রের কর্ণধার সূত্রে জানাগেছ।

এদিকে ডিপজল অভিনীত এফআই মানিক পরিচালিত ‘সৌভাগ্য’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এটিকে মুক্তি দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে অমি-বনি কথাচিত্র।

এ প্রসঙ্গে ডিপজল জানিয়েছেন, ‘আমরা যারা চলচ্চিত্রের ব্যবসা করি তাদের এক ছবি বানিয়ে, সেটা মুক্তি দিয়ে বসে থাকলে হয় না, একসঙ্গে বেশ কয়েকটা ছবি বানাতে হয়। তাহলে ব্যবসাটা চলমান থাকবে। নয়টি ছবির গল্প চূড়ান্ত করেছি। পরিচালক এবং নায়ক-নায়িকার ক্ষেত্রে থাকবে নতুন চমক। আমার প্রযোজনা সংস্থা অমি-বনি কথাচিত্র আগের মতো করেই চলচ্চিত্র শিল্পে ফিরে আসবে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া