adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিবচরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

news_imgডেস্ক রিপোর্ট : আজ ২ জুন ভোড় সাড়ে ৫টার দিকে মাদারীপুরের শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হয়েছে।
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কুতুবপুর এলাকার আতিক মাতুব্বর ও ইব্রাহীম শিকদারের মধ্যে দীর্ঘদিন যাবত আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এই ঘটনার জেরে আজ ভোরে দুই গ্রুপের প্রায় পাঁচ শতাধিক লোক সংঘর্ষে লিপ্ত হলে আতিক মাতব্বর গ্রুপের আরশেদ (৩৫) মাতব্বর গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় স্থানীয় মুদি দোকানদার শাহজাহান ঘরামি (৪০) গুলিবিদ্ধ হয়। পরে তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। আরশেদ স্থানীয় যুবলীগের কর্মী।
 
শাহজাহান একই এলাকার মান্নান ঘরামির ছেলে। আরশেদ দুলু মাতব্বরের ছেলে এবং আতিক মাতব্বরের ছোট ভাই।
 
উল্লেখ্য, ইব্রাহীম শিকদার কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং আতিক মাতব্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এই সংঘর্ষ বাধে। দুইজনই নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।
 
মাদারীপুরের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকায় বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া