adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান – জিম্বাবুয়ে শেষ ওয়ানডে বৃষ্টিতে ভেসে গেল

Pakistan1433127445স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের দেওয়া ২৯৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে জিম্বাবুয়ের শুরুটা ভালোই হয়েছিল। ৮ ওভারে বিনা উইকেটে ৬২ রান। কিন্তু প্রথমে ফ্লাডলাইট-বিভ্রাট, এরপর বৃষ্টি এসে ভেসে নিয়ে গেল দুই দলের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি।
 
প্রথম দুই ম্যাচ জেতা পাকিস্তানের যেমন হোয়াইটওয়াশ করা হলো না জিম্বাবুয়েকে। তেমনি শেষ ওয়ানডেতে জয়ে ফেরা হলো না জিম্বাবুইয়ানদের। তিন ম্যাচের সিরিজটা ২-০ ব্যবধানে আগেই জিতে নিয়েছিল পাকিস্তান।
 
রোববার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে ৯ উইকেটে ২৯৬ রান করে পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৮০ রান করেন মোহাম্মদ হাফিজ। তার ৮০ বলের ইনিংসে ছিল ৮টি চার ও একটি ছক্কার মার।
 
এ ছাড়া অভিষিক্ত বাবর আজম ৫৪, আহজার আলী ৪৬ ও আনোয়ার আলী ২৩ বলে ৩৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন। জিম্বাবুয়ের সিকান্দার রাজা নেন সর্বোচ্চ ৩ উইকেট।
 
জবাবে জিম্বাবুয়ে ৮ ওভার শেষে বিনা উইকেটে ৬২ রান তুলতেই প্রথমে ফ্লাডলাইট-বিভ্রাটে খেলা বন্ধ হয়ে যায়। পরে খেলা শুরু হলে সফরকারীদের নতুন লক্ষ্য দাঁড়ায় ৪৬ ওভারে ২৮১ রান। কিন্তু জিম্বাবুয়ে ১ ওভারে ৬ রান তুলতেই বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। এরপর আর খেলা শুরু করা সম্ভব হয়নি। দুই ওপেনার চামু চিবাবা ৩৯ ও ভুষি সিবান্দা ২৮ রানে অপরাজিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া