adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যাগি নুডুলস নিয়ে ঝুক্কিঝামেলায় বলিউডের তিন তারকা

madhuri1433046827বিনোদন ডেস্ক : ম্যাগি নুডুলসের কারণে বিপাকে পড়েছেন বলিউড তারকা অভিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত ও প্রীতি জিনতা।
 
ম্যাগির প্রস্তুতকারী সংস্থা নেসলে ইন্ডিয়া এবং সংশ্লিষ্ট ছয় জনের বিরুদ্ধে শনিবার ভারতের লক্ষৌর বরাবাকির আদালতে মামলা দায়ের করা হয় উত্তরপ্রদেশের খাদ্যের মান নিয়ন্ত্রণ দফতরের (এফএসডিএ) পক্ষ থেকে। এ ছাড়া আলাদাভাবে মামলা দায়ের করা হয় অভিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত ও প্রীতি জিনতার বিরুদ্ধেও।
 
ম্যাগির প্রচার করার অভিযোগে বলিউডের এই তিন তারকার বিরুদ্ধে মামলা দায়ের করেছে এফএসডিএ। মামলায় এই তিন তারকার বিরুদ্ধে সাধারণ মানুষকে বিপথে চালনা করার অভিযোগ করা হয়েছে। ‘দুই মিনিটে নুডুলস’ ব্র্যান্ড খ্যাত ম্যাগির বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন অভিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত ও প্রীতি জিনতা।
 উল্লেখ্য, ভারতে সম্প্রতি ম্যাগি নুডুলসের খাদ্যমান নিয়ে বিতর্ক চলছে। উত্তরপ্রদেশের খাদ্যের মান নিয়ন্ত্রক সংক্রান্ত দফতর (এফএসডিএ) ম্যাগি ইনস্ট্যান্ট নুডুলসের একটি ব্যাচ দেশের বাজার থেকে তুলে নেওয়ার নির্দেশ দেয়। এফএসডিএর দাবি, নেসলে ইন্ডিয়ার তৈরি ওই ব্যাচের নুডুলসে মাত্রাতিরিক্ত সীসা এবং অতিরিক্ত মাত্রার মোনোসোডিয়াম গ্লুটামেট পাওয়া গেছে। যা শরীরের জন্য ক্ষতিকর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া