adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদরের বোনের জন্য শুটিং ছেড়ে হিমাচলে সালমান

1432587833MTnewsবিনোদন ডেস্ক : কাশ্মীরে ‘বাজরাঙ্গী ভাইজান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকলেও তা বাদ দিয়ে হিমাচল প্রদেশের মান্ডিতে চলে এসেছেন সালমান খান। তার আদরের বোন অর্পিতার বৌভাত অনুষ্ঠানে যোগ দিতেই শুটিং থেকে সাময়িক ছুটি নিয়েছেন সালমান। বোনের বউভাতে সালমান এখন অর্পিতার বাড়ি মান্ডিতে।

গত বছরের নভেম্বর মাসে আয়ুশ শর্মাকে বিয়ে করেন খান খান্দানের রাজকন্যা অর্পিতা। সোমবার নিজের বৌভাত নিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন টুইটারে। ‘মিসেস অর্পিতা খান শর্মা হিসেবে মান্ডিতে যাওয়ার অপেক্ষায় আছি।’ নিজের সাজ পোশাক ও অতিথিদের বেশ কিছু ছবিও দিয়েছেন তিনি।

সালমানের বাবা সেলিম খান ছাড়া পুরো পরিবার উপস্থিত থাকছে বৌভাতে, অসুস্থতার জন্যই মেয়ের বৌভাতে থাকতে পারছেন না তিনি। পরিবার, আত্মীয় স্বজন এবং পারিবারিক বন্ধুরা সকলেই সোমবার সকালে চন্ডীগড় গেস্ট হাউজে ছিলেন। সেখান থেকেই তৈরি হয়ে যােগ দেন অনুষ্ঠানে।

বৌভাতে প্রায় ১৫ হাজার অতিথি নিমন্ত্রিত। বলিউডের রথী মহারথী সকলেই স্বশরীরে অথবা বার্তাবাহকের মাধ্যমে শুভেচ্ছা ও আশীর্বাদ পাঠিয়েছেন অর্পিতাকে। বৌভাত শেষ করে বোন ও তার স্বামীকে নিয়ে মুম্বাই ফিরবেন সালমান। তারপর শুরু হবে ‘বাজরাঙ্গী ভাইজান’ ছবির বাকি অংশের শুটিং।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া