adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩৬ বছরের অভিনেত্রীর ওজন ১৮ কেজি

11287367_914084208655098_10406103_nআন্তর্জাতিক ডেস্ক : মডেল মানেই জিরো ফিগার, এমন উদ্ভট এক ধারণা থেকেই জীবন্ত কঙ্কালে পরিণত হয়েছেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মডেল রাচায়েল ফার্ক। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থেকে ভক্তদের কাছে সাহায্যের আবেদনও জানিয়েছেন এই মডেল।
কয়েক বছর আগেও অভিনয় আর মডেলিং ছিলো রাচায়েলের নেশা ও পেশা। আর এসব করার জন্যে শরীরে মেদ ঝরাতে উদগ্রীব ছিলেন তিনি। এক সময় জিরো ফিগারের প্রতি আকৃষ্ট হয়ে, ডায়েট শুরু করেন রাচায়েল। যা করতে গিয়ে খাওয়া দাওয়া প্রায় ছেড়েই দেন। ফলাফল কঙ্কাল সাদৃশ্য শরীর। কিছুদিনের মধ্যেই তার অবস্থা এমন পর্যায়ে পৌঁছায় যে, কারো সাহায্য ছাড়া দাঁড়াতে পারেন না। ঘুমাতে গেল শরীরে হাড় বিঁধে অসহ্য যন্ত্রণা হয়। কোন কিছু খেতে গেলে বমি হয়। সবচেয়ে ভয়ংকর বিষয় হলো, তার হƒদস্পন্দন দেহের বাইরে থেকেই বুঝা যায়।
চিকিৎসকরা জানিয়েছেন, রাচায়েলের রোগটা মূলত ইটিং ডিজঅর্ডার নামে পরিচিত। সারা বিশ্বের অসংখ্য মডেল ও তারকারা এই রোগে ভুগছেন। তবে রাচায়েলের অবস্থা খুবই গুরুত্বর। তার কিডনী ও লিভারের অবস্থা ভালো না। তাছাড়া হƒদরোগের অবস্থাও শোচনীয়। যে কোন সময় তার হƒদস্পন্দন বন্ধ হয়েও যেতে পারে।
এদিকে রাচায়েলের চিকিৎসার জন্যে প্রচুর অর্থের প্রয়োজন বরে জানিয়েছে তার স্বামী। এ লক্ষে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে পেজ খুলে, সবার কাছে আর্থিক সাহায্য চাওয়া হয়েছে। ৩৬ বছর বয়সী এ মডেলের ওজন এখন ১৮ কেজি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া