adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশ্মীরি নেত্রী ভীষণ চটেছেন সালমান খানের উপর

salman-top1432090839বিনোদন ডেস্ক : ‘হিট অ্যান্ড রান’ মামলা থেকে সাময়িক অব্যাহতি পেয়ে আবার শুটিংয়ে ফিরেছেন সালমান খান। সম্প্রতি তার পরবর্তী বাজরাঙ্গি ভাইজান সিনেমার শুটিংয়ের জন্য কাশ্মীর গিয়েছেন এ অভিনেতা। 

সেখানে তিনি কাশ্মীরের পর্যটন উন্নয়ন এবং বন্ধ হয়ে যাওয়া সিনেমা হল নতুন করে চালু করা নিয়ে বিভিন্ন বক্তব্য রাখেন। কিন্তু সালমানের এ ধরনের বক্তব্য পছন্দ হয়নি কাশ্মীরি বিচ্ছিন্নতাবাদী নেত্রী আসিয়া আনদ্রাবির। সালমানের ওপর ভীষণ চটেছেন তিনি। কট্টরপন্থী দুখতারান-ই-মিল্লাত সংগঠনের নেত্রী আসিয়া বলিউডি নায়ককে জম্মু ও কাশ্মীরে ‘সাংস্কৃতিক আগ্রাসনে’র এজেন্ট তকমা দিয়েছেন।  

আসিয়ার নিশানায় আরো রয়েছেন কাশ্মীরের মুখ্যমন্ত্রী মুফতি মোহম্মদ সাঈদও। পর্যটন ব্যবসা চাঙা করার কথা বলেছেন মুফতি। আসিয়ার দাবি, বলিউডের নামে এবং কাশ্মীরে পর্যটনে উত্সাহ দেওয়ার নামে মুফতি ও সালমান খান অশ্লীলতা, অপসংস্কৃতি ছড়াতে চাইছেন।

পাশাপাশি এ নেত্রী জানিয়ে দিয়েছেন, সালমানের কাশ্মীর উপত্যকায় সিনেমা হলের দরজা খোলার উদ্যোগে দুখতারান তীব্র বাধা দেবে।

১৯৮৯ সালে ‘আল্লাহ  টাইগার্স’ নামের এক সংগঠনকে সঙ্গে নিয়ে কাশ্মীরের সিনেমা হল ও অধিকাংশ মদের দোকান জোর করে বন্ধ করে দিয়েছিল আসিয়ার সংগঠন।

আসিয়ার যুক্তি, সিনেমা সমাজের কাছে বিরাট পাপ, দূষণের যন্ত্র। এ কারণে তিনি সিনেমা হলের দরজা খোলার বিরুদ্ধে অভিযান চালিয়ে যাবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া