adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে পুরো সফরে খেলবেন না স্টেইন

STYEN+2স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ সফরে পুরো সময়ের জন্য ডেল স্টেইনকে পাচ্ছে না দক্ষিণ আফ্রিকা। আরেকটি বিশ্বকাপ খেলার স্বপ্ন দেখা এই ফাস্ট বোলার নিজের শক্তি সঞ্চয় করে রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন। 
সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে খেলা স্টেইন সম্প্রতি উইজডেন ইন্ডিয়াতে দেওয়া এক সাক্ষাতকারে নিজের এই সিদ্ধান্তের কথা বলেন। আমার ক্যারিয়ারের এই পর্যায়ে বাকি থাকা কিছু বল বাংলাদেশ ম্যাচে খরচ না করে বরং আমি বড় টুর্নামেন্টগুলোর জন্য জমিয়ে রাখতে চাই।
প্রায় দশ বছরের ক্যারিয়ারে নয়টি টেস্ট খেলুড়ে দেশের বিপক্ষেই খেলেন স্টেইন। টেস্ট ক্রিকেটটা আরও বেশি খেলতে চান বলেই সফরের কিছু অংশ বাদ দিতে চান তিনি। দুটি ওয়ানডে বিশ্বকাপ ও চারটি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা স্টেইন বাংলাদেশ সফরে তরুণ বোলারদের জন্য ‘পরামর্শক’ হিসেবেও আসতে পারেন। দক্ষিণ আফ্রিকার ভবিষ্যত বোলারদের সাহায্য ও সমর্থন দিতে বাংলাদেশে যেতে পারি আমি এবং আমার শরীরে থাকা ১০ হাজার বা ২০ হাজার ডেলিভারি বড় টুর্নামেন্টে ব্যবহার করতে চাই।
বাংলাদেশ সফরে দক্ষিণ আফ্রিকা দুটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে। ৫ ও ৭ জুলাই টি-টোয়েন্টি দুটি হবে শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। ১০ ও ১২ জুলাই প্রথম দুটি ওয়ানডেও একই মাঠে হবে। ১৫ জুলাই সিরিজের শেষ ওয়ানডে হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। 
 প্রথম টেস্ট জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে ২১ জুলাই। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ৩০ জুলাই শুরু হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।
স্টেইনও বাংলাদেশ সফর নিয়ে এমন সিদ্ধান্ত নেওয়ায় বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে সফরের বিভিন্ন পর্যায়ে দলে পাচ্ছে না দক্ষিণ আফ্রিকা। এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি ও মরনে মরকেল সফরের কিছু অংশে নাও খেলতে পারেন। তিনজনই বাংলাদেশ সফরের সময়টায় প্রথমবারের মতো বাবা হতে যাচ্ছেন।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া