adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে ভারত-পাকিস্তান সিরিজ!

news_imgস্পোর্টস ডেস্ক : ভারত-পাকিস্তান সিরিজ বাংলাদেশে আয়োজনের প্রস্তাব দিয়েছে বিসিবি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খান ভারত সফরে গিয়ে এই প্রস্তাব পাওয়ার কথা জানিয়েছেন।

রোববার কলকাতায় ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি জগমোহন ডালমিয়ার সঙ্গে বৈঠক করেন শাহরিয়ার খান। ২ বোর্ড আগামী ডিসেম্বর-জানুয়ারি পাকিস্তানের বর্তমান হোম ভেন্যু সংযুক্ত আরব আমিরাতে ভারত-পাকিস্তান সিরিজ আয়োজনের পরিকল্পনা করছে বলে তিনি জানান।
ডালমিয়ার সঙ্গে বৈঠকের পরে সম্প্রতি বাংলাদেশ সফর করে যাওয়া শাহরিয়ার সাংবাদিকদের জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ আয়োজনের জন্য ‘খুবই আগ্রহী’।

বাংলাদেশের ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের উদ্ধৃত করে পিসিবি প্রধান জানান, বাংলাদেশ খুবই আগ্রহী এবং আমরা অবশ্যই ভারত-পাকিস্তান ম্যাচের জন্য তাদের ভেন্যুগুলো বিবেচনা করব। তারা (বিসিবি) আমাকে বলেছে, কেন আমরা আরব আমিরাতে যাচ্ছি যখন বাংলাদেশেই তা আয়োজন করা যায়।
তিনি আরও জানান, আমরা বাংলাদেশ ও অন্যান্য দেশগুলোকে ভারত-পাকিস্তান ম্যাচ আয়োজনের জন্য বিবেচনা করছি; যতক্ষণ পর্যন্ত না আমরা সেগুলো ভারত ও পাকিস্তানে আয়োজন করতে পারব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া