adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিছু সময় লতিফ সিদ্দিকী-মির্জা ফখরুল পাশাপাশি কেবিনে

1430839931latif- jelkhana-mtnews24ডেস্ক রিপোর্ট : রাজনীতির মাঠে দুই মেরুর দু'জন।  একজন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াল সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী ও অন্যজন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  অসুস্থতা এবার তাদের নিয়ে এলো একেবারে কাছাকাছি।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) পাশাপাশি দুই কেবিনে চিকিতসা নিয়েছেন এই দুই নেতা।  বিএসএমএমইউ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিকেল ৩টায় কাশিমপুর কারাগারে পাঠানোর আগ পর্যন্ত এই দুই নেতা পাশাপাশি কেবিনে অবস্থান করেন।
মঙ্গলবার সকালে গাজীপুরের কাশিমপুর কারাগারে মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসুস্থ হয়ে পড়লে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে আসা হয়।
বিএসএমএমই’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবদুল মজিদ ভূইয়ার নির্দেশে তাকে নিয়ে যাওয়া হয় কেবিন ব্লকের ৫ম তলায় ৫১১ নম্বর ভিআইপি ডিলাক্স কেবিনে।  
সেখানে ছয় সদস্যের মেডিকেল বোর্ড তার স্বাস্থ্য পরীক্ষা করেন।  অধ্যাপক ডাক্তার রফিকুল ইসলামকে প্রধান করে গঠিত ওই মেডিকেল বোর্ড দীর্ঘক্ষণ মির্জা ফখরুলের সঙ্গে কথা বলেন।  মির্জা ফখরুল তাদের অসুস্থতার কথা জানান।
তার সমস্যাগুলো শোনার পর  কিছু পরীক্ষা-নিরীক্ষার সুপারিশ করে বোর্ড। তবে এ পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তির প্রয়োজনীয়তা নেই বলে জানায় বোর্ড।  পরে তাকে পুনরায় কারাগারে ফেরত পাঠানো হয় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
এদিকে মির্জা ফখরুলের পাশের আরেকটি ভিআইপি ডিলাক্স ৫১২ নম্বর কেবিনে আগে থেকেই পুলিশ প্রহরায় চিকিতসা নিচ্ছিলেন ধর্মে আঘাত হানার অপরাধে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী।  তারা পাশাপাশি থাকলেও একে অপরের সঙ্গে দেখা হয়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া