adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা লে. জেনারেল (অব.) মাহবুবকে গ্রেফতারের দাবি কামরুলের

kamrul-c_01নিজস্ব প্রতিবেদক : খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি নতুন করে সঙ্কট তৈরি করতে চাচ্ছে। সেনাবাহিনীকে উস্কানী দিচ্ছে। এ জন্য বিএনপি নেতা লে. জে. (অব.) মাহবুবুর রহমানকে গ্রেফতার করে আইনের আওতায় আনা উচিত।
ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে শুক্রবার স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।
আইনশৃঙ্খলা ও গণতন্ত্র রক্ষায় সেনাবাহিনী নামানো উচিত-বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমানের এমন বক্তব্যের সমালোচনা করেন তিনি।
কামরুল ইসলাম বলেন, বিএনপি জানে নির্বাচনে তাদের ভরাডুবি হবে। মানুষ ৯২ দিনের নাশকতা ভুলে যায়নি। গণতান্ত্রিক ধারাকে সন্ত্রাসের পথে নিয়ে যাওয়া। গণতন্ত্র ধ্বংস করার চেষ্টার জবাব ব্যলটের মাধ্যমে দিতে মানুষ প্রস্তুত।
তিনি বলেন, বিএনপি ভাঙা ক্যাসেট বাজাচ্ছে। নির্বাচন বানচাল করতে চাচ্ছে। অথবা নির্বাচন পরবর্তী সময়ে আবার সেই বোমাবাজী নাশকতায় ফিরে যাওয়ার ক্ষেত্র তৈরি করছে। এরা বিষধর সাপ। ব্যলটের মাধ্যমে এদের জবাব দিতে হবে।
নির্বাচনী প্রচারণার সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরের হামলার ঘটনাকে নাটক বলে উল্লেখ করেন খাদ্যমন্ত্রী।
তিনি বলেন, খালেদা জিয়ার নিরাপত্তা কর্মীরা যে সকল ঘটনা ঘটিয়েছে এর বাইরে এ সকল ঘটনার কোন প্রতিফলন নেই। নির্বাচনে উতসবমুখর পরিবেশ বিরাজ করছে। লাশের গন্ধ যে মহিলার গায়ে, উনি নির্বাচনের পরিবেশ নষ্ট করছেন। এই বিষফোঁড়া বিদায় করতে হবে।
আওয়ামী লীগের এই নেতা বলেন, উনি (খালেদা জিয়া) নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করছেন। শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছেন। নির্বাচন কমিশনের উচিত উনাকে বিরত রাখা।
এডভোকেট জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট সামসুল হক টুকু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লœা মো. আবু কাওসার প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া