adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লোটাস কামালের হাত ধরে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীর আ’লীগে যোগদান

kamal-bcbs-new-bossডেস্ক রিপোর্ট : কুমিল্লার নাঙ্গলকোটে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এফসিএর জনসভায় আ’লীগে যোগদান করেছেন উপজেলা বিএনপি-জামায়াতের প্রায় এক হাজার নেতাকর্মী।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হেসাখাল ইউনিয়নের দায়েমছাতি উচ্চ বিদ্যালয় মাঠে হেসাখাল ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিদ্যুতায়ন উপলক্ষে  আ’লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল বাতেন মাস্টারের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি এড. মুস্তাফিজুর রহমান লিটন, সাধারণ সম্পাদক সামসুদ্দিন কালু, সাংগাঠনিক সম্পাদক আবু তাহের, পৌর আ’লীগ সভাপতি ও পৌরসভা মেয়র মনিরুজ্জামান প্রমুখ।
জনসভায় প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এফসিএ এমপি বলেছেন, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ। ২০৫০ সালের মধ্যে বাংলাদেশ পৃথিবীর বৃহত্তম আয়ের দেশে পরিণত হবে।
মন্ত্রী বলেন, আজ বিএনপি-জামায়াতের যেসব নেতাকর্মী আ’লীগে যোগদান  করেছেন, তারা মানুষের কল্যাণের জন্য যোগদান করেছেন।
তিনি বলেন, এদেশের ১৬ কোটি মানুষের সাথে আমি বেঈমানি করতে পারি না ।  আমি দেশের মানুষের জন্য আইসিসির প্রেসিডেন্টের পদ থেকে পদত্যাগ করেছি, নাঙ্গলকোটের যুবসমাজের জন্যও পদত্যাগ করেছি। আমি দেখেছি আমার চারপাশে আগুন, বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। তাই চুপ করে  বসে থাকতে পারিনি। আমি প্রতিবাদ করেছি এবং পদত্যাগ করেছি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া