adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজেপি সভাপতি বললেন আমি খালেদাকে ফোন করিনি -পুরোটাই গুজব

1420817229untitled-1_110855_0নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে টেলিফোনে কথা হয়নি বলে জানিয়েছেন ভারতীয় জনতা দলে (বিজেপি) সভাপতি অমিত শাহ।
শনিবার বেসরকারি টিভি চ্যানেল ২৪কে টেলিফোনে তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আপনি ফোন করেছেন কি না এমন প্রশ্নে অমিত শাহ বলেন, আমি ফোন করিনি। এটি পুরোটাই গুজব। আমি বাইরে কোনো ফোন করিনি।
বিএনপি চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবাদ ব্রিফিংয়ে জানান, পেপার স্প্রের কারণে অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী খালেদার খোঁজ-খবর নিতে বুধবার রাতে ফোন করেন বিজেপি প্রেসিডেন্ট।
অমিত শাহ টেলিফোনে খালেদা জিয়ার আশু সুস্থতা কামনা করেন বলেও উল্লেখ করেন মারুফ কামাল খান। বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেন ক্ষমতাসীন আওয়ামী লীগ। এরই মধ্যে বিষয়টি নিয়ে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে সংবাদ সম্মেলনে আসেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।
গণমাধ্যমের খবর অনুযায়ী, বিজেপি সভাপতির পক্ষ থেকে খালেদাকে যে ফোন করা হয়নি, সে বিষয়ে ভারতীয় দূতাবাসের সঙ্গে কথা বলে ‘নিশ্চিত হয়েছেন’ বলে সংবাদ সম্মেলনে দাবি করেন হানিফ।
তবে ফোনালাপ নিয়ে ‘মিথ্যাচারের’ অভিযোগ অস্বীকার করে বিভ্রান্তি সৃষ্টির পাল্টা অভিযোগ এনে মারুফ কামাল খান শুক্রবার রাতে বিবৃতি দেন। তিনি বলেন, আমরা দৃঢ়তার সঙ্গে সকলকে আবারো জানাতে চাই সংবাদ মাধ্যমে বিজেপি সভাপতির টেলিফোন নিয়ে আমাদের দেওয়া তথ্য সম্পূর্ণ সঠিক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া