adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার বাসায় হঠাত কে এই অতিথি? আসলেন আর গেলেন

1428255200k-khaleda house-mtnews24নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ ৯২ দিন পর নিজের ভাড়া বাসা ফিরোজায় উঠেছেন ফিরেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।  খালেদা জিয়ার বাসায় হঠাত এক ব্যক্তি টিভি ক্যামেরা এড়িয়ে প্রবেশ করেন।  আধা ঘণ্টা পর আবার বেরিয়েও যান।  সাংবাদিকদের তার কাছে ভিড়ার সময়টুকুও দেননি তিনি।  তিনি যে গাড়িতে এসেছিলেন বেরিয়ে যান অন্য গাড়িতে।  তার পরিচয় কেউই বলতে পারছেন না।

রোববার রাত ৮টার দিকে গুলশানের ৭৯ নম্বর সড়কে খালেদা জিয়ার বাসার সামনে এসে থামে একটি কালো পাজেরো গাড়ি।  বেরিয়ে আসেন সাদা শার্ট পরা এক মধ্যবয়সী পুরুষ।  টিভি ক্যামেরা ও সাংবাদিকরা তার কাছে ছুটে যান।  কিন্তু কাউকে পাত্তাই দিলেন না তিনি।  সোজা ভেতরে চলে যান।

ভেতরে যাওয়ার সময় সুযোগ না পাওয়ায় এবার ফটকের বাইরে ওঁতপেতে থাকলেন সাংবাদিকরা।  তিনি কখন বের হন সে অপেক্ষায়।  বেশিক্ষণ অপেক্ষা করতে হলো না।  আধা ঘণ্টা পরই বেরিয়ে এলেন ওই ব্যক্তি।  

কিন্তু এবারো সেই একই পরিস্থিতি।  ব্যর্থ হলেন টিভি ক্যামেরা ও সাংবাদিকরা।  তিনি বেরিয়ে গেলেন সব উপেক্ষা করে।  এবার আর কালো পাজেরোতে নয় একটি সাদা প্রাইভেট কারে করে চলে যান তিনি (ঢাকা মেট্রো গ-৩১-৯০৯২)।

তবে এক গাড়িতে এসে অন্য গাড়িতে করে তিনি কেন বের হয়ে গেলেন এ প্রশ্নে সাংবাদিকদের মধ্যে গুঞ্জন।  কেউই তার পরিচয় উদ্ধার করতে পারেননি। অনেকে বলছেন, ওই ব্যক্তি গিভেন্সি গ্র“পের মালিক হতে পারে।
তিন মাস পর সিনিয়র নেতাদের টপকিয়ে এ মুহূর্তে খালেদা জিয়ার বাসায় অপরিচিত ব্যক্তির আচমকা আবির্ভাব সাংবাদিকদেরও চমকে দিয়েছে।  তথ্যসূত্র : বাংলা মেইল

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া