adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিআরটিএ কর্মকর্তার স্ত্রীকে পুড়িয়ে হত্যা

dopr72yiনিজস্ব প্রতিবেদক : এলোপাতাড়ি কুপিয়ে গায়ে আগুন ধরিয়ে দিয়ে  বিআরটিএ’র উপ-পরিচালক শিতাঙ্গ শেখর বিশ্বাসের স্ত্রীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম কৃষ্ণা কাবেরি মণ্ডল। তিনি একজন কলেজ শিক্ষিকা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তাদের দুই মেয়ে শ্র“তি বিশ্বাস ও আরতি বিশ্বাস।
সোমবার রাতে মোহাম্মদপুরের ৩১২ নম্বর ইকবাল রোডের বাসায় এ ঘটনা ঘটে। তাদের গ্রামের বাড়ি খুলনার ডুমুরিয়া থানার রামকৃষ্ণপুরে। কৃষ্ণা মণ্ডল মিশন ইন্টারন্যাশনাল কলেজে শিক্ষকতা করতেন।
আহত মেয়ে বিশ্বাস দশম শ্রেণী এবং আরতি তৃতীয় শ্রেণীর ছাত্রী। তাদেরকে মহাখালী মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কৃষ্ণার স্বজনরা জানিয়েছেন, সোমবার গভীর রাতে একদল দুর্বৃত্ত বাসায় ঢুকে কৃষ্ণাকে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপিড়ে গায়ে আগুন ধরিয়ে দেয়। তাতে প্রচুর রক্তক্ষরণ হয় এবং শরীরের ৬০ শতাংশ পুড়ে যায়।
কৃষ্ণা মণ্ডলের ভাই পিন্টু বিশ্বাস জানান, গভীর রাতে খবর পেয়ে বাসা থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।
বোন চন্দ্রিকা বিশ্বাস জানান, পুর্ব পরিচিত ব্যক্তিরাই এ ঘটনা ঘটিয়েছে। কিন্তু এ ব্যাপারে তিনি বিস্তারিত জানাননি। মোহাম্মদপুর থানার এসআই রাশেদুল ইসলাম বলেন, ‘আমি লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করছি, এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারছি না। তবে আমি শুনেছি একটি মামলা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।’
এদিকে রাতে কৃষ্ণাকে হাসপাতালে রেখে প্রতিক বিশ্বাস নামের যে লোকটি পালিয়ে গিয়েছিল বলে খবর রটেছে, আসলে ওই লোক কৃষ্ণা বিশ্বাসের আত্মীয়। কৃষ্ণাকে হাসপাতালে রেখে তিনি মহাখালীতে চিকিতসারত কৃষ্ণার দুই মেয়ের কাছে ছুটে গিয়েছিলেন সে সময়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া