adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাক চাপায় একই পরিবারের ৩ জনসহ ৫ জনের মৃত্যু – আহত ৮

index_71651ডেস্ক রিপোর্ট : বগুড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ ৫ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ৮ জন। শনিবার সকাল ১০টা বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়ায় এদুর্ঘনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুরগামী লোহার রড বোঝাই একটি ট্রাক বাঘোপাড়া বন্দরে পৌঁছার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি ফলের দোকানে ঢুকে পড়ে। এসময় বাসে ওঠার জন্য দোকানের সামনে দাঁড়িয়ে থাকা বেশ কয়েক জন যাত্রী ট্রাকের নিচে পিষে যায়। এতে ঘটনাস্থলেই এক শিশুসহ ৫জন মারা যায়।
নিহতরা হলো বাঘোপাড়া দক্ষিনপাড়ার চাঁন্দু মিয়ার ছেলে শান্ত (৪৫), তার বোন আফরোজা (২২), ভাগ্নে নুরুল ইসলাম (৩), ঠেঙ্গামারা গ্রামের আহম্মদ আলী (৭০) এবং মাখরাজ খানের পুত্র লয়া মিয়া (৬০)।
দুর্ঘটনায় আহতদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের তিনজন সেখানে মারা গেছে বলে স্থানীয়ভঅবে দাবি করা হলেও বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। এঘটনার পর থেকে দুর্ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসেছে। বর্তমান বগুড়া-রংপুর মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।
জেলা পুলিশের মিডিয়ার দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারি পুলিশ সুপার গাজিউর রহমান জানান, দুর্ঘটনায় হতাহতের সঠিক হিসেব এখনো নিশ্চিত হওয়া যায়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া