adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালত চত্বরে বেয়ানের আঙুল কামড়ে ছিঁড়ে নিলো বেয়ান

Finger-1425445946আন্তর্জাতিক ডেস্ক : দৃশ্যটা এমন- আদালত-চত্বরে ‘বাঁচাও, বাঁচাও’ বলে চেঁচাচ্ছেন এক নারী। আর সামনে দাঁড়ানো অন্য এক নারী কামড়ে ধরে রয়েছেন ওই নারীর বাঁ হাতের কড়ে আঙুল এবং তখনই সেই আঙুল দুভাগ হয়ে পড়ল মাটিতে! মঙ্গলবার দুপুরে পশ্চিমবঙ্গের শিয়ালদহ আদালত চত্বরে এমন দৃশ্য দেখে চমকে ওঠেন আইনজীবীরা। খবর আনন্দবাজার পত্রিকার। 
খবরে বলা হয়, কয়েকজন আইনজীবী তড়িঘড়ি দুই নারীকে ছাড়িয়ে দেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ঘটে গিয়েছে এক নারীর অঙ্গহানি! এক আইনজীবী বলেন, ‘সন্ধ্যাবতী শর্মা নামে ওই নারীর আঙুল কামড়ে কেটেই নিরস্ত হননি অন্য নারীটি। কাটা আঙুলটা নিয়ে নেন নিজের মুখের মধ্যে। আক্রান্তের পরিত্রাহি চিতকার আর হুটোপাটির মধ্যে বিপদ বুঝে এক সময় সেটি মেঝেতে ফেলে দেন আক্রমণকারী নারী। কাটা আঙুলটা তখন মাটিতে পড়ে নড়ছিল!’ পুলিশ জানায়, ঘটনার পরেই সন্ধ্যাবতীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সুমিত্রা নাউ নামে আক্রমণকারী নারীটিকে গ্রেফতার করা হয়েছে।

সন্ধ্যাবতী ও সুমিত্রা সম্পর্কে বেয়ান। সুমিত্রার ছেলের সঙ্গে বিয়ে হয়েছিল সন্ধ্যাবতীর মেয়ের। তাদের বিচ্ছেদের মামলা চলছে। সেই জন্যই এ দিন দুই পরিবার আদালতে এসেছিল। আর সেখানেই ঘটে এই কান্ড।
ঘটনার জন্ম এভাবে- এ দিন শুনানির পরে সুমিত্রার ছেলে এজলাসের বাইরে আসতেই তার স্ত্রী অর্থাৎ সন্ধ্যাবতীর মেয়ে চড় মারতে থাকেন। মেয়ে জামাইকে মারছে দেখে মা সন্ধ্যাবতীও মেয়ের সঙ্গে জামাইর ওপর ঝাঁপিয়ে পড়েন। স্ত্রী আর শাশুড়ির হাতে ছেলেকে নাস্তানাবুদ হতে দেখে সুমিত্রা কামড়ে ধরেন বেয়ান সন্ধ্যাবতীর কড়ে আঙুল।
এক আইনজীবী বলেন, ‘মামলা নিয়ে আদালত-চত্বরের বাইরে গুলির লড়াই দেখেছি। কিন্তু মামলা লড়তে এসে এক মহিলা কামড়ে অন্য মহিলার আঙুল কেটে নিচ্ছেন, এমনটা আগে কখনও দেখিনি!’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া