adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়ের বিয়েতে মদ খেয়ে বাবাসহ ৩ জনের মৃত্যু

Bearডেস্ক রিপোর্ট : গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে মেয়ের বিয়ে উপলক্ষে আনন্দ ফূর্তি করতে বিষাক্ত মদ্যপানে বাবা মুখলাল দাসসহ (৪৮) তিন জনের মৃত্যু হয়েছে।
এদের মধ্যে শনিবার রাতে একই এলাকার মতিলাল দাসের ছেলে মুখলাল দাস, সোমবার ভোরে বগুড়ার সূত্রাপুর এলাকার লক্ষণ লাল দাসের ছেলে রবিলাল দাস (৩৫) ও রংপুর নগরের শাপলা চত্বর এলাকার জাগারাম রবিদাসের ছেলে ভাসানি রবিদাস (৪০) মারা যান।
নিহতদের পারিবারিক সূত্র জানায়, গত ২৮ ফেব্র“য়ারি মুখলাল দাসের মেয়ে নীলা রাণী দাসের বিয়ে হয়। বিয়ে উপলক্ষে মুখলাল দাস, রবিলাল দাস ও ভাসানি রবিদাস একাত্রিত হন। তারা বিয়ের অনুষ্ঠান শেষে আনন্দ ফূর্তি করতে রাতে বিষাক্ত মদ্যপান করে অসুস্থ হয়ে পড়েন। এ সময় ঘটনাস্থলেই মুখলাল দাস মারা যান।
পরে রবিলাল দাসকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং ভাসানী রবিদাসকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দু’জনে মারা যান। এই দু’জনের মৃত্যুর পর ঘটনাটি জানাজানি হয়। এর আগে মুখলাল দাসের পরিবারের লোকজন মদ্যপানে মৃত্যুর কথা গোপন রাখে।
পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে কোনো মামলা হয়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
মদ্যপানে মৃত্যুর বিষয়ে জানতে চাইলে সদ্য যোগদান করা গাইবান্ধার সিভিল সার্জন নির্মলেন্দু চৌধুরী জানান, সাধারণত মদের সঙ্গে ইথাইল অ্যালকোহল মিশ্রিত থাকে। যা পানযোগ্য ও তেমন ক্ষতিকর নয়। কিন্তু মিথাইল অ্যালকহল বিষাক্ত। কোনো কারণে মদের সঙ্গে এটি মেশানো থাকলে মৃত্যুর ঘটনা ঘটতে পারে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া