adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ার জুয়ার আসরে বাংলাদেশ দলের ম্যানেজার সুজন!

sujonরিমন মাহফুজ : লন্ডন ভিত্তিক একটি অনলাইন ইউকেবিডি নিউজ ডট কমে ছবিসহ জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের অস্ট্রেলিয়ার একটি ক্যাসিনোতে বেড়াতে যাওয়া খবর ছাপা নিয়ে বিতর্ক  তৈরি হয়েছে।  তারা দাবি করেছেন, খালেদ মাহমুদ সুজন নিয়ম ভঙ্গ করে ক্যাসিনোতে জুয়া খেলতে গিয়েছেন। এবং ক্যাসিনোতে গিয়ে জুয়া খেলার খবর দলের অনেক  খেলোয়াড়রাই জানেন।
তাদের রিপোর্ট অনুযায়ী, গত ২৬ তারিখে খালেদ মাহমুদকে অস্ট্রেলিয়ার মেলবোর্নের ০৮  হোইটম্যান স্ট্রীটের ক্রাউন ক্যাসিনোতে হাতে অস্ট্রেলিয়ান ডলারসহ বেশ কয়েকজন অস্ট্রেলীয়ার প্রবাসীর সাথে সুজনকে দেখা যায়। এই সময় তার পরনে ছিলো কালো রঙের জ্যাকেট এবং স্যান্ডেল। ওই রিপোর্টে আরো বলা হয়, তাদের রিপোর্টার নিজস্ব ক্যামেরা দিয়ে সুজনের ছবি  তোলেন। কিন্তু ক্যাসিনোর নিরাপত্তা ব্যবস্থা খুব কড়া হওয়ায় কমর্রত সিকিউরিটি গার্ডদের দিয়ে সুজন সেইসব ছবি মুছে ফেলতে বাধ্য করেন। উপরের ছবিটি মোবাইল ফোনে তোলা বলে তারা দাবি করেন।
মাত্র কদিন আগেই একবার নিউজিল্যান্ডের এক ক্যাসিনোতে সস্ত্রীক যাওয়ার অভিযোগে দল  থেকে বহিষ্কৃত হন পাকিস্তান বিশ্বকাপ দলের ম্যানেজার মঈন খান। এবং ‘টিম রুলস’ না মেনে নির্ধারিত সময়ের অল্প পরে হোটেলে ফেরায় দেশে ফেরত পাঠানো হয়েছে জাতীয় দলের পেসার আল আমিনকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া