adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাশরাফিদের বিসিবি সংবর্ধনা দিবে ১১ এপ্রিল

Recieption_thereport24নিজস্ব প্রতিবেদক : একাদশতম বিশ্বকাপ ক্রিকেটে গৌরবজনক পারফরম্যান্স করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন দলটির জন্য তাই গণসংবর্ধনার আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ১১ এপ্রিল ঢাকার মানিক মিয়া এ্যাভিনিউতে অনুষ্ঠিত হবে সংবর্ধনা অনুষ্ঠানটি। অন্যদিকে, ১০ এপ্রিল চট্টগ্রামে আরেকটি সংবর্ধনা অপেক্ষা করছে মাশরাফিদের জন্য। রোববার এমন তথ্য জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।
এদিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বিসিবির বোর্ড সভা শেষে নাজমুল হাসান পাপন বলেছেন, ‘আগামী ১০ এপ্রিল চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থাসহ আরও অনেকেই বাংলাদেশ দলকে সংবর্ধনা দেওয়ার জন্য আমাদের কাছে চিঠি দিয়েছেন। এর মধ্যে উল্লেখ্যযোগ্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উনি আগ্রহ প্রকাশ করেছেন বাংলাদেশ দলকে সংর্বধনা দেওয়ার জন্য। এ ছাড়া মোহামেডান ক্লাব, আবাহনী ক্লাব, উত্তরা ক্লাবের নতুন নির্বাহী কমিটিসহ বিভিন্ন জায়গা থেকে আমরা বেশকিছু প্রস্তাব পেয়েছি, যারা বাংলাদেশ দলকে সংবর্ধনা দিতে চান। দুর্ভাগ্যবশত আমরা যে সমস্যাটা দেখছি তা হল আমাদের হাতে সময় নেই।
সামনেই পাকিস্তান সিরিজ শুরু হতে যাচ্ছে। এর মধ্যে বিসিএলও শুরু হয়ে গেছে। একটা মিনিমাম যে ব্রেক দরকার খেলোয়াড়দের জন্য, আমরা এটাও দিতে পারছি না। সেজন্য অনেককিছু বিবেচনা করে আমরা ঠিক করেছি ঢাকায় আমরা একটাই অনুষ্ঠান করব, যারা আমাদের চিঠি দিয়েছেন তাদের আমরা দাওয়াত দিব, যাতে করে সবাই এক সঙ্গে এক জায়গায় দলকে সংবর্ধনা দিতে পারি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া