adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনির সঙ্গে প্রেম করতে বান্দরবানে শাকিব খান

inner_305034392বিনোদন রিপোর্ট : বান্দরবানের মনোরম প্রাকৃতিক সৌন্দর্যে মধুর সময় কাটাচ্ছেন শাকিব খান ও পরীমনি। কখনও নেচে বেড়াচ্ছেন তারা, কখনও আলাপচারিতায় মশগুল। এসএ হক অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিতে তাদের এসব দৃশ্য দেখা যাবে।
গত ১৫ ফেব্র“য়ারি থেকে শুরু হওয়া ছবিটির প্রথম ধাপের চিত্রায়ন এফডিসিতে হয়েছে ২৩ ফেব্র“য়ারি পর্যন্ত। এরপর দৃশ্যায়ন হয় রাঙামাটিতে। গানের দৃশ্যধারণের জন্য ২৭ ফেব্র“য়ারি শাকিব ও পরীমনি বান্দরবানে গেছেন। ৪ মার্চ শাকিব ও পরীমনির ঢাকায় ফেরার কথা রয়েছে।
শাকিবের সঙ্গে পরীমনি এর আগে ‘ধূমকেতু’ ছবিতে অভিনয় করেছেন। তিনি বলেন, ‘২৪ ফেব্র“য়ারি আমরা রাঙামাটি গিয়েছিলাম। সেখানে কাজ শেষ করে এখন বান্দরবানে কাজ করছি। এখানে দুটি গানের কাজ হয়েছে। শাকিব খানের সঙ্গে কাজ করে নতুন নতুন অভিজ্ঞতা হচ্ছে। তিনি খুব আন্তরিক ও সহায়তাপ্রবণ মানুষ।
‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, হাবিব ওয়াহিদ, হৃদয় খান কোনাল ও পড়শি। আবহসংগীত পরিচালনা করবেন ইমন সাহা।
ছবিটিতে বিশেষ চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা ও চম্পা। এ ছবির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক অলিক নিজেই। প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া