adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফোনেও পাওয়া গেলো না সৈয়দ আশরাফকে

http://joyparajoy.com/bg/wp-content/uploads/2015/02/imgres107.jpgডেস্ক রিপোর্ট : পূর্ব নির্ধারিত কর্মসূচি ছিল বেলা ১১টায়। তিনি আসবেন বলে তা ক্রমেই পিছিয়ে নেয়া হয়। শেষ পর্যন্ত তা নির্ধারণ করা হয় ১২টায়। আয়োজকরা আগে থেকেই পোস্টার, মাইকিং এমনকি মঞ্চও প্রস্তুত করে তার জন্য। কিš‘ ১২টা পর্যন্ত তাকে ফোনেই পাওয়া যায়নি। অগত্যা আর কী করা অপর অতিথিকে দিয়ে উদ্ভোধন করা হয় সম্মেলন।
প্রায় ১১ বছর পর অনুষ্ঠিত হয় খুলনা জেলা আওয়ামী লীগে সম্মেলন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। কিন্তু তিনি যাননি। বৃহস্পতিবার দুপুর ১২টায় নগরীর আউটার স্টেডিয়ামে জাতীয় পতাকা ও শান্তির প্রতীক পায়রা এবং বেলুন-ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।
সম্মেলনে উপস্থিত আওয়ামী লীগের একজন সম্পাদক এ তথ্য নিশ্চিত করেছেন। সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, এমপি, প্রধান বক্তা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এমপি, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, এমপি, সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, এমপি।
খুলনা জেলা সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন সম্মেলন পরিচালনা করছেন- খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজা, এমপি। ২০০৪ সালের ১৭ জানুয়ারি দলটির সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া