adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোদীর সঙ্গে তারেক রহমান যোগাযোগের চেষ্টা করছেন

0555555ডেস্ক রিপোর্ট : প্রতিবেশী রাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে যোগাযোগের সর্বাত্মক চেষ্টা চালাচ্ছেন লন্ডনে অবস্থানরত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। তিনি মোদীর সঙ্গে যোগাযোগ করতে ভারতীয় জনতা পার্টির (বিজেপির) সেন্ট্রাল ফরেন অ্যাফায়ার্স সেক্রেটারি বিজে জলির সহায়তা চেয়েছেন। মোদীর সঙ্গে তারেক রহমানের যোগাযোগ চেষ্টার প্রক্রিয়ায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন বিএনপি চেয়ারপারসনের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির একজন সদস্যও (চারদলীয় জোট সরকারের সময় প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস বিভাগে কর্মরত ছিলেন)। 
ওই সদস্যের সঙ্গে বিজে জলির ব্যক্তিগত সখ্যতা ও প্রায় নিয়মিত যোগাযোগ রয়েছে। তারেক রহমানের ঘনিষ্ট একটি সূত্র নিউজপয়েন্ট টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন  এ তথ্য।
সূত্রমতে,  বিএনপি চেয়ারপারসনের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির ওই সদস্য লন্ডন হয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। আরাফাত রহমান কোকোর মৃত্যুর দিন তিনি তারেক রহমানের লন্ডনের বাসায় ছিলেন। তার মধ্যস্ততায়ই ২০১৪ সালে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর সর্বপ্রথম নরেন্দ্র মোদীকে লিখিত শুভে”ছা বার্তা পাঠান তারেক রহমান। সেই সময় মোদীর হাতে তারেকের শুভে”ছাবার্তা পৌঁছে দেন বিজে জলি।
তারেক রহমানের ঘনিষ্ট সূত্রের দাবি, এবারও বিজে জলির মাধ্যমে নরেন্দ্র মোদীর সঙ্গে যোগাযোগ করতে পারবেন বলে তারেক রহমান আশাবাদী। সরাসরি যোগাযোগ করা না গেলে মোদীকে চিঠিও পাঠাতে পারেন তারেক রহমান। সেখানে বাংলাদেশে চলমান পরি¯ি’তি তুলে ধরতে পারেন তিনি। সূত্র : নিউজপয়েন্ট টোয়েন্টিফোর

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া