adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেলবোর্ন পার্কে তারকা পতন

federar-1422002912স্পোর্টস ডেস্ক : মেলবোর্ন পার্কে অঘটনের শিকার হলেন রজার ফেদেরার। অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে ইতালির আন্দ্রেস সেপ্পির কাছে হেরে যান তিনি। দ্বিতীয় বাছাই হিসেবে খেলতে আসা ফেদেরারের হারের মাধ্যমে মেলবোর্ন পার্কে বড় কোনো তারকার পতন হলো। আর এক যুগের মধ্যে প্রথমবার অস্ট্রেলিয়ান ওপেনের সেমিফােইনালের আগে বিদায় নিলেন এই সুইস।
প্রাণপণ লড়াই করেও শেষ পর্যন্ত ৬-৪, ৭-৬ (৭-৫), ৪-৬, ৭-৬ (৭-৫) সেটে হেরেছেন ফেদেরার। এ আগে সুইস তারকা ফেদেরার সঙ্গে ১০ বারের মুখোমুখি লড়াইয়ে কখনো জেতেননি ৩০ বছর বয়সী এই ইতালিয়ান। তাছাড়া ২৩ ম্যাচ পর সেরা দশে থাকা কোনো প্রথম প্রতিযোগীকে হারালেন তিনি।
এই সাফল্যের পেছনে বিশেষ কোনো রহস্য নেই। ভালো খেলার চেষ্টা থেকেই জিতছেন উল্লেখ করে সেপ্পি বলেন, ‘আমি শুধু সেরাটা খেলার চেষ্টা করেছি। তবে নিশ্চিতভাবে এটি আমার সেরা খেলাগুলোর একটি। খেলাটা শুধু উপভোগ করার চেষ্টা করেছি।’
২০০৩ সালের পর এবারই প্রথম মেলবোর্ন পার্কে সবচেয়ে বাজে খেললেন ফেদেরার। এক যুগের মধ্যে প্রথম সেমিফাইনালের আগে বিদায় নিতে হল তাকে। এই হারে তাদের কথাই প্রমাণিত হলো, যারা ভবিষ্যদ্বাণী করেছিলেন, সেরা সময়টা পেছনে ফেলে এসেছেন ফেদেরার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া