adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেজায় খুশী হ্যাপী

1_54954_54954ডেস্ক রিপোর্ট : অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীর মামলায় জামিন নামঞ্জুর করে বিশ্বকাপ স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটার রুবেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ আনোয়ার সাদাত এই আদেশ দেন। 
গত ১৩ ডিসেম্বর থেকে টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয় রুবেলের বিরুদ্ধে দায়ের করা হ্যাপীর এই মামলা। জাতীয় দলের পেসার রুবেল বেশ পরিচিত মুখ হলেও কে এই হ্যাপী? এ নিয়ে চারদিকে এখন আলোচনা তুঙ্গে। নিত্যনতুন ঝড় উঠছে চায়ের কাপে। হ্যাপী সম্পর্কে জানতে একটু পেছনে যেতে হবে।
২০১৩ সালে মোস্তাফিজুর রহমান মানিকের 'কিছু আশা কিছু ভালোবাসা' ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে হ্যাপীর। ইতিমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপন চিত্রেও কাজ করেছেন বাগেরহাটের এই মেয়ে। বর্তমানে তাদের গোটা পরিবার থাকেন রাজধানীর রূপনগরের আবাসিক এলাকার একটি বাড়িতে। গতবছর এইচএসসি পাস করেছেন হ্যাপী। শিগগিরই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবেন বলে জানা গেছে। বাগেরহাটের এই মেয়ে ছোটবেলা থেকেই নায়িকা হওয়ার স্বপ্ন বুনেছেন। মনে মনে নিজেকে নায়িকা হিসেবে কল্পনাও করতেন। ধর্মভীরু পরিবারের মেয়ে হওয়ায় কিছুটা বাধা আসে তার এই পথচলায়। সব বাধাকে উপেক্ষা করে নাচ-গান শিখেছেন ছোটবেলা থেকেই। যখন থেকে সিনেমা বিষয়টি বুঝতে শেখেন, তখন থেকেই বাংলা সিনেমা দেখেন। এ জন্য বাবা-মার বকাও শুনতে হয়েছে বহুবার। বিশেষ করে, মৌসুমী-শাবনূরদের অভিনয় খুব পছন্দ তার। তাদের অভিনয় দেখেই সিনেমার নায়িকা হওয়ার ইচ্ছা জাগে তার। সেই ইচ্ছার রথ সচল হয় নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের কাছে এসে। 'কিছু আশা কিছু ভালোবাসা' ছবির মাধ্যমে অভিষেক হয় তার।   
এ ছবিতে হ্যাপীর বিপরীতে অভিনয় করেন অভি। ২০১৩ সালে মুক্তি পাওয়া এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন মৌসুমী, শাবনূর ও ফেরদৌস। এরই মধ্যে বদরুল আমিন পরিচালিত রিয়েলম্যান সিনেমার শুটিং, ডাবিং শেষ করে এখন মুক্তির অপেক্ষায় আছে। আলোচনার বাইরে থাকা এই অভিনেত্রী এখন টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছেন। 
আলোচিত 'আনহ্যাপী' ঘটনার নায়িকা হ্যাপীকে ঘিরে উঠছে নানা প্রশ্ন। বিশেষ করে রুবেলের জামিন নামঞ্জুর হওয়ার পর থেকে বিভিন্ন সামাজিক মাধ্যমে হ্যাপীর পক্ষে-বিপক্ষে নানা মন্তব্যের ঝড় উঠছে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেগবান হচ্ছে এসব মন্তব্যের সংখ্যা। হ্যাপী বলেন, এখন আমি মানসিকভাবে আরও শক্ত। কারণ আদালত সঠিক সিদ্ধান্ত দিয়েছেন। কারাগারে পাঠিয়েছেন রুবেলকে। কিছুটা হলেও আশার আলো দেখতে পাচ্ছি এই মামলায়। তিনি আরও বলেন, আমি জানি অনেকেই আমাকে দোষারোপ করছেন। বিশেষ করে রুবেলের ভক্তরা। কিন্তু তাদের কাছে প্রশ্ন, আমার জায়গায় থাকলে তারা কি করতেন? কেউ কেউ বলছেন, প্রেম করার আগে বিষয়টি ভাবিনি কেন? তাদেরকে বলতে চাই আবেগের কাছে কিছুই আটকায় না, আমার বেলায়ও তাই হয়েছে। সমাজে এরকম ঘটনা অহরহ ঘটছে। কিন্তু ধনীর দুলালদের কারণে অনেকেই প্রকাশ করতে সাহস পায় না। আমি না হয় একটু সাহস দেখালাম।
এদিকে হ্যাপীর আইনজীবী তুহিন হাওলাদার বলেন, জামিন নামঞ্জুর করে রুবেলকে কারাগারে পাঠানো হয়েছে। এটি আদালতের সঠিক সিদ্ধান্ত। অভিযোগের গুরুত্ব বুঝে এ সিদ্ধান্ত দিয়েছেন আদালত। এ ছাড়া এরকম একটি মামলায় আসামি জামিনে থাকলে তদন্ত কর্মকর্তাকে প্রভাবিত করতে পারে। এমনকি সাক্ষীদের ভয়ভীতি দেখাতে পারে আসামিপক্ষ। এ কারণে রুবেলের জামিনের বিরোধিতা করেছি।
ধর্ষণের অভিযোগে ১৩ ডিসেম্বর মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন হ্যাপী। মামলায় অভিযোগ করা হয়, জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার হ্যাপীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এরপর মামলা তুলে নিতে মুঠোফোনে হুমকি দেওয়া হয় বাদী নাজনীন আক্তার হ্যাপীকে। বলা হয়, দু-একদিনের মধ্যে মামলা তুলে না নিলে অপহরণ করে গুম করে ফেলা হবে। পরে নিরাপত্তার জন্য মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী। জিডি নম্বর ২২৮৭, তারিখ : ২৫-১২-২০১৪, মিরপুর মডেল থানা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া