adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুটন্ত তেলে হাত ডুবিয়ে প্রমাণ করলো ওরা টাকা চুরি করেনি

চার বালকআন্তর্জাতিক ডেস্ক : কড়াইয়ের ফুটন্ত তেলে হাত ডুবিয়ে নিজেদের সততার প্রমাণ দিতে হলো চার বালককে। তাদের বিরুদ্ধে অভিযোগে ছিল টাকা চুরির। আর তাই এই অগ্নিপরীক্ষা দিতে হলো বালকদের।
এই অমানবিক ঘটনাটি ঘটেছিলো ভারতের মধ্যপ্রদেশে।
অগ্নিপরীক্ষায় চারজনের মধ্যে একজন কোনোক্রমে পালিয়ে বাঁচলেও বাকি তিনজনের হাতের আঙুলের অবস্থা ভালো না। আঙুলের মাংস ঝলসে হাড় বেরিয়ে গেছে তিনজনের।
পরে চার বালক পুলিশের কাছে অভিযোগ করলে এই ঘটনায় জড়িত ভগবানদাস চাদার, তার স্ত্রী শশী চাদার এবং ভাই লখন চাদারসহ তিনজনকে আটক করে।  
মধ্যপ্রদেশের সাগর জেলার রহতগড় গ্রামের বাসিন্দা ভগবানদাস চাদারের পরিবারের অভিযোগ ছিলো, তাদের বাড়ি থেকে ৫০০ টাকা চুরি হয়েছে। আর এতে তারা সন্দেহ করে ওই গ্রামেরই স্কুলের চার ছাত্রকে। এরা হলেন- ভারত কুশওয়া (১৩), হালকোটি প্যাটেল (১২), আকাশ কুশওয়া (১১) এবং রামকুমার কুশওয়া (১৪)।
 
বালকদের কাছ থেকে সত্যি কথা জানার জন্যই নাকি এ অমানবিক পরিকল্পনা করে পরিবারটি।
পরিকল্পনা অনুযায়ী ভগবানদাস চার ছাত্রের বাড়ি গিয়ে খাওয়ার নিমন্ত্রণ জানায়। শিশুসুলভ লোভে চারজনই দুপুরে খেতে যায় ভগবানদাসের বাড়িতে। ওরা তখনও জানত না, কী নির্মম অত্যাচার অপেক্ষা করছে! ভগবানদাস ও তার পরিবার প্রথমে চারজনকে ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে বেধড়ক মারধর শুরু করে। চারজনই কাঁদতে কাঁদতে অত্যাচারিদের পায়ে ধরে বলতে থাকে, তারা টাকা চুরি করেনি।
এতেও তার পরিবারের লোকজন ক্ষান্ত হয়নি। এর পর একটি কড়াইয়ে তেল ফুটাতে দিয়ে ভগবানদাস চার বালককে হুকুম করে, ওই ফুটন্ত তেলে হাত ডুবিয়ে স্বীকার করতে হবে তোমরা টাকা চুরি করোনি। চার বালকই প্রথমে হাত ডোবাতে অস্বীকার করে। তখন জোর করে একে একে তাদের দুহাত ফটন্ত তেলে ডুবিয়ে দেয় ভগবানদাস। ও তার পরিবারের লোকেরা।  সেখান থেকে আকাশ কোনো রকমে পালিয়ে গিয়ে তার মা-বাবাকে খবর দেয়। খবর পেয়ে গ্রামবাসীরা ভগবানদাসের বাড়ি থেকে বাকি তিনজনকে উদ্ধার করে। ইন্ডিয়া টাইম

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া