adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার শাহরুখ মুখ খুললেন ‘পিকে’ নিয়ে

srk-pk-1420761293বিনোদন ডেস্ক : পিকে সিনেমাটি নিয়ে আমির খানকে প্রথম থেকেই পড়তে হয়েছে নানা বিতর্কে। বিভিন্ন সংগঠনের সমালোচনার মুখে পড়েছে সিনেমাটি। সঙ্গে আমিরও হয়েছেন বিতর্কিত। আদালত এরই মধ্যে জানিয়ে দিয়েছেন আপত্তিকর কোনো ব্যাপার নেই পিকে সিনেমায়। এছাড়া একাধিক বলিউড ব্যক্তিত্ব আমিরের পাশে দাঁড়িয়েছেন। এই তালিকায় নতুন সংযোজন শাহরুখ খান। 
রাজকুমার হিরানি পরিচালিত পিকে সিনেমার বিতর্ক নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন বলিউড কিং শাহরুখ। শাহরুখ সরাসরি এ সিনেমাটির প্রশংসা না করলেও অযথা বিতর্কের বিরোধীতা করেছেন। 
শাহরুখ বলেছেন, আমার মনে হয় একবার সেন্সর বোর্ডে কোনো সিনেমা পাশ করে গেলে তা নিয়ে প্রশ্ন তোলা কারও উচিত নয়। ভারতীয় সিনেমাকে সমালোচকদের একটি কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়। একবার তা হয়ে গেলে ছবিটি সরকারি ভাবে পাশ করে গেল। হ্যাঁ, সবসময়ই কিছু মানুষের সিনেমা নিয়ে কিছু সমস্যা বা ইস্যু থাকে। কিন্তু তাই বলে তা কখনই দসিস্টেমদ-এর মধ্যে এনে সেন্সর বোর্ডের পরিকল্পনাকে গতানুগতিক করে দেওয়াটা ঠিক না।
পিকে সিনেমাটিতে হিন্দু দেব-দেবীদের অপমান করা হয়েছে বলে অনেক হিন্দুত্ববাদী গোষ্ঠী প্রশ্ন তুলেছে। কিছু সংস্থা এবং ব্যক্তি সিনেমাটির প্রচার বন্ধের আর্জি নিয়ে আদালতে মামলাও করেছেন। যদিও আদালত সমস্ত আবেদন খারিজ করে দিয়েছে। দেশীয় ও আন্তর্জাতিক বাজার মিলিয়ে এই ছবি ৬০০ কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া