adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আকাশ থেকে লাফিয়ে বিপাকে বেনজেমা!

benzama-1420235139স্পোর্টস ডেস্ক : ফ্রান্সের তারকা খেলোয়াড় করিম বেনজেমা। বড়দিনের ছুটির পর দুবাই গিয়েছিলেন এসি মিলানের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে। সেখানে নতুন এক অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি। স্কাইডাইভিংয়ের অভিজ্ঞতা। কিন্তু এই অভিজ্ঞতা অর্জন তার জন্য বিপদের কারণ হয়ে দাঁড়াতে পারে। শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাস্তির মুখোমুখি হতে পারেন তিনি। তবে কি ধরণের শাস্তি তাকে দেয়া হবে সে বিষয়ে এখনো সিদ্ধান্ত নিতে পারেনি ক্লাব কর্তৃপক্ষ।
খ্যাতিমান তারকারা দুঃসাহসিক ও ঝুঁকিপূর্ণ খেলাধুলায় অংশ নিতে পারেন না। চুক্তিগতভাবে তাদের এসবে অংশ নেয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা থাকে। রিয়াল মাদ্রিদের আচরণবিধিতেও বিষয়টির উল্লেখ রয়েছে। যে ধরণের খেলাধুলায় ঝুঁকি রয়েছে সেগুলো থেকে খেলোয়াড়দের বিরত থাকার কথা উল্লেখ রয়েছে।
এর আগে রিয়াল মাদ্রিদের খেলোয়াড় ইলারামেন্দি ষাড়ের দৌঁড় প্রতিযোগিতায় ব্যাটম্যানের পোষাক পড়ে গিয়ে বিপাকে পড়েছিলেন। অবশ্য পরে সেটার জন্য ক্ষমা চেয়েছিলেন। ইকার ক্যাসিয়াস তার বান্ধবী সারা কার্বোনেরোকে নিয়ে ঝুঁকিপূর্ণ স্কুটার চালিয়ে শৃঙ্খলা ভঙ্গ করেছিলেন। ১৫ বছর আগে ঝুঁকিপূর্ণ কাজ করে জরিমানা গুনেছিলেন রিয়ালের কিংবদন্তি রাউল গঞ্জালেস। এখন দেখার বিষয় করিম বেনজেমার ভাগ্যে কি রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া