adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমান বললেন- তুমি ক্যাটরিনা খান হতে পারলে না

ক্যাটকে সালমানের খোঁচাবিনোদন ডেস্ক : পুরানো প্রেম কি আর সহজে ভুলতে পারেন সালমান খান! তাই তো বোনের বিয়েতে রণবীর কাপুরকে নিয়ে সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে খোঁচা মারার সুযোগটিও হাতছাড়া করেননি।
ইন্ডিয়া টুডে জানায়, বোনের বিয়ের মঞ্চে সবার সামনেই ক্যাটরিনাকে ‘ক্যাটরিনা কাপুর’ বলে সম্বোধন করে খোঁচা মারেন সালমান খান।
আসলে ঘটনার জের সালমানের আদুরে বোন অর্পিতার বিয়ের সংগীতানুষ্ঠানে। প্রেমিক রণবীরকে নিমন্ত্রণ না জানানো হলেও ক্যাটরিনা কিন্তু ঠিকই অর্পিতার বিয়ের প্রতিটি অনুষ্ঠানে অংশ নেন। শুধু তাই নয়, স্টেজে তিনি চিকনি চামেলি গানে পারফর্মও করেন। তবে এখান থেকেই শুরু হয় নতুন কাহিনী।
আমির থেকে শুরু করে মিকা সিং ও সালমান সবাই স্টেজে উঠে নাচছিলেন। এমন সময় হঠাত করেই ‘চিকনি চামেলি’ গানটি বেজে ওঠে। তখন সালমান স্টেজে মাইক হাতে নিয়ে উচ্চস্বরে ক্যাটরিনার নাম উচ্চারণ করেন এবং বলেন, ‘কই ক্যাটরিনা তোমার গান বাজছে। প্লিজ, স্টেজে উঠে আসো।’ সালমানের এমন কাণ্ডে ক্যাটরিনা ইতস্তত হয়ে নিজেকে করণ জোহরের পেছনে লুকানোর চেষ্টা করেন। তখন সালমান করণকে ক্যাটরিনাকে স্টেজে নিয়ে আসার অনুরোধ করেন। এর পরিপ্রেক্ষিতে ক্যাটরিনা যখন স্টেজে উঠে নাচতে অসম্মতি জানান তখন সালমান বলেন, ‘আচ্ছা ঠিক আছে, ক্যাটরিনা কাইফ নয় ক্যাটরিনা কাপুর। আপনি কি স্টেজে আসবেন?’
তখন কি আর বসে থাকতে পারেন ক্যাটরিনা? সালমানের এমন টিপ্পনী শুনে বসে থাকতে না পেরে স্টেজের দিকে যেতে শুরু করলে সালমান আবারও ক্যাটরিনাকে খোঁচা মেরে বলেন, ‘আমি কী করব বল, ক্যাটরিনা খান হবার সুযোগ দিয়েছিলাম, কিন্তু তুমি তো কাপুরই বেছে নিলে!

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া