adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৬ নভেম্বর থেকে ‘সত্ত্বা’র সেটে শাকিব-পাওলি

কল্লোলের ‘সত্ত্বা’ সিনেমায় শাকিব খান ও পাওলি দামবিনোদন প্রতিবেদক : নির্মাতা হাসিবুল রেজা কল্লোল নিশ্চিত করেছিলেন তার সত্ত্বা সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যাবে শাকিব খানকে। এবারে তিনি জানালেন, এতে শাকিবের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে ভারতীয় অভিনেত্রী পাওলি দামকে। আগামী ১৬ নভেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু করবেন বলেও জানিয়েছেন নির্মাতা কল্লোল।

হাসিবুল ইসলাম কল্লোল বলেন, ‘পাওলি দামই আজই (৪ নভেম্বর, মঙ্গলবার) নিশ্চিত করেছেন তিনি ১৬ নভেম্বর ঢাকায় আসছেন। আর সেদিন থেকেই শুটিং-এ অংশ নেবেন। প্রথম দিন কোথায় শুটিং করবেন, সে বিষয়ে গোপনীয় রাখতে চাইছেন কল্লোল। তাই শুটিং স্পট সম্পর্কে কোনো কিছু জানাতে নারাজ তিনি।

তবে এ নির্মাতা সিনেমাটি সম্পর্কে বলেন, ‘ছবিটিতে বাংলাদেশের পর্যটন স্পটগুলোকে তুলে ধরতে চাই। এ জন্য দেশের চমৎকার সব লোকেশনে ছবিটির দৃশ্য ধারণের কাজ সম্পন্ন করার পরিকল্পনা রয়েছে।’

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ছবিটি নির্মিত হচ্ছে। এছাড়া এতে আরো অভিনয় করবেন নাসরিন, রিনা খান, ডন, কাবিলা, শিমুল খান। এ সিনেমায় মোট ৬টি গান থাকছে। এ চলচ্চিত্রের সংগীতায়োজন করছেন বাপ্পা মজুমদার। এরই মাধ্যে ছবির কয়েকটি গানের রেকর্ডিংয়ের কাজও শেষ হয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, সামিনা চৌধুরী, কনা, মিলাসহ আরো অনেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া