adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেষ হলো ওয়ালটন ১ম সুইড বাংলাদেশ জাতীয় ইনডোর গেমস

002

হুমায়ুন সম্রাট : ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় এবং সুইড (সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অব দ্য ইন্টেলেকচুয়ালি ডিসঅ্যাবল্ড) বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিত ওয়ালটন ১ম সুইড বাংলাদেশ জাতীয় ইনডোর গেমস প্রতিযোগিতা শেষ হয়েছে শনিবার।
দুইদিন ব্যাপি এই জাতীয় ইনডোর গেমসে টেবিল টেনিস ইভেন্টে মেয়েদের গ্রুপে প্রথম হয়েছে ফারজানা তানজিয়া, দ্বিতীয় হয়েছে নিপা, তৃতীয় হয়েছে সুলতানা মুরফিকা ফুল। ছেলেদের গ্রুপে প্রথম হয়েছে রইচ, দ্বিতীয় হয়েছে রাব্বী এবং তৃতীয় হযেছে দিপু। বৌচি ইভেন্টে ছেলেদের গ্র“পে প্রথম হয়েছে মুজাহিদ, দ্বিতীয় হয়েছে আসাদুল্লাহ এবং তৃতীয় হয়েছে তুহিন।
মেয়েদের গ্র“পে প্রথম হয়েছে চামেলী, দ্বিতীয় হয়েছে জাকিয়া এবং তৃতীয হযেছে রুমানা। ব্যাডমিন্টন ইভেন্টে ছেলেদের গ্রুপে প্রথম হয়েছে তরিকুল ইসলাম, দ্বিতীয় হয়েছে হরিপদ দাস এবং তৃতীয় হয়েছে মনির হোসেন। এই ইভেন্টে মেয়েদের গ্রুপে প্রথম হয়েছে রাবেয়া খাতুন, দ্বিতীয় হয়েছে মুন্নি আক্তার এবং তৃতীয় হয়েছে কানিজ ফাতেমা মেরী।  পুরস্কার হিসেবে ছেলে ও মেয়েদের গ্র“পে প্রথম স্থান অধিকারীরা প্রাইজমানি হিসেবে প্রত্যেকেই পান তিন হাজার টাকা করে। দ্বিতীয় স্থানের জন্য প্রত্যেকে দুই হাজার টাকা করে এবং তৃতীয় স্থান অধিকারীরা প্রত্যেকে পান এক হাজার টাকা করে। নিউ ইস্কাটন রোডে অবস্থিত সুইড আলমগীর এমএ কবীর মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অর্থ ও পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এমএ মান্নান। 
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আর.বি. গ্র“পের এডিশনাল ডিরেক্টর ও হেড অব গেমস এন্ড স্পোর্টস এবং এই সময় ক্রীড়াঙ্গনের সফল আলোকিত ক্রীড়া সংগঠক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), এসএ গেমসে গোল্ড মেডেলিস্ট মো: নুরুজ্জামান,  দিলারা মোস্তফা, ভাইস প্রেসিডেন্ট বাংলাদেশ ডেভেলপমেন্ট গ্রুপ (বিডিজি)। আরো উপস্থিত ছিলেন সুইড বাংলাদেশের মহাসচিব হেমায়েত উদ্দিন আহমেদ, সুউড বাংলাদেশের সভাপতি জওয়াহেরুল ইসলাম মামুনসহ অন্যান্যরা। 
উল্লেখ্য, ওয়ালটেনের পৃষ্ঠপোষকতায় প্রথম বারেরমত আয়োজিত এই জাতীয় ইনডোর গেমসে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে টেবিল টেনিস,ব্যাডমিন্টন ও  বৌচি ইভেন্টে ছেলে-মেয়ে সর্বমোট ১০০ জন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক খেলোয়াড় অংশ গ্রহন করে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া