adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ও নেইমারকে টপকে সেরা মাসচেরানো

ছবি: সংগৃহীত স্পোর্টস ডেস্ক :  স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সেরা তারকা কে? চোখ বন্ধ করে যে কেউ লিওনেল মেসি বা নেইমারের নাম নিবে। কাতালান শিবিরে এই দুই স্পুারস্টারের মধ্যে কে সেরা তা নিয়েই সব সময় বিতর্ক হয়। কিন্তু বার্সেলোনার শীর্ষ কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকরা মনে করে, বার্সেলোনার সেরা খেলোয়াড় মাসচেরানো। ইন্টারনেট
প্রতি বছর বার্সেলোনার সেরা খেলোয়াড় নির্বাচন করা হয়। সাধারণত কাতালান সংবাদমাধ্যমের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব ও ক্লাবের শীর্ষ কর্তাদের ভোটেই নির্বাচিত হন বার্সেলোনার বর্ষসেরা খেলোয়ড়। পুরস্কারটির নাম ‘আলদো রোভিরা’।
২০০৯ সালে এক মর্মান্তিক দুর্ঘটনায় নিহত সাবেক ক্লাব সদস্য রোভিরার স্মৃতিতে এই পুরস্কারের প্রচলন। এবার এ পুরস্কারটা উঠেছে মাসচেরানোর হাতে। গত চার বছরের তিনবারই এই পুরস্কার জিতেছেন লিওনেল মেসি।  বিচারকদের মতে, দলের খারাপ সময়ে নজরকাড়া পারফর্ম করেছেন মাসচেরানো। রক্ষণ ও মাঝমাঠে বহুমুখী প্রতিভার প্রমাণ রেখেছেন আর্জেন্টিনার প্রাক্তন অধিনায়ক।
পুরস্কার পেয়ে মাসচেরানো বলেন, আমাকে ভোট দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। আমরা যে সাফল্য পেয়েছি, চেষ্টা করব তার ধারাবাহিকতা ধরে রাখতে। ক্লাবের প্রত্যাশা পূরণে আগামীদিনেও নিজেদের সেরাটা দেব।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া