adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোয়ার্টার ফাইনালে চেলসি

চেলসি ও সেরুসবারির ম্যাচের দৃশ্যস্পোর্টস ডেস্ক : দিদিয়ের দ্রগবা। দ্বিতীয় মেয়াদে চেলসিতে ফিরে আসার পর শুরুটা ভালো হয়নি। কিন্তু নিজেকে কিছুটা মানিয়ে নেয়ার পর এখন জ্বলতে শুরু করেছেন তিনি। গেল তিন ম্যাচে টানা তিন গোল করেছেন আইভোরিয়ান এই তারকা। মঙ্গলবার তার গোলে ভর করে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে হোসে মরিনহোর দল চেলসি।
লিগ কাপে মঙ্গলবার চেলসির প্রতিপক্ষ ছিল দ্বিতীয় বিভাগের দল সেরুসবারি। দ্বিতীয় বিভাগের দল হলেও চেলসির সঙ্গে ভালোই টেক্কা দেয় তারা। আর সে কারণে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায় না ব্লুজরা। দ্বিতীয়ার্ধে উভয় দলেরই গোলমুখ খুলে যায়। ৪৮ মিনিটে দিদিয়ের দ্রগবা গোল করে এগিয়ে নেন দলকে। কিন্তু ৭৭ মিনিটে সেরুসবারির মানগান গোল পেলে ম্যাচে সমতা ফেরে। এর ৪ মিনিটের মাথায় উইলিয়ানের শট রুখতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন সেরুসবারির গ্রানডিনসন (২-১)।
এরপর অবশ্য বাকি সময়ে আর কোনো গোল হয়নি। ফলে ২-১ গোলের জয় তুলে নিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে চেলসি।
ম্যাচ শেষে চেলসি বস হোসে মরিনহো বলেন, ‘ম্যাচে সমতা ফেরার পর আমি বেশ উদ্বিগ্ন হয়ে পড়ি। কিন্তু আমরা শেষ পর্যন্ত পেরেছি। আজকের ম্যাচে দিদিয়ের দ্রগবা অসাধারণ খেলেছে। আশা করছি আগামী সপ্তাহেও সে ভালো করবে। তার বৈশিষ্ট্য ও সামর্থ ভিন্ন জিনিস। আজ সে যা করেছে সেটা তার বৈশিষ্ট্য। এ কারণেই সে একজন বিশেষ খেলোয়াড়। তার কাছ থেকে তরুণ খেলোয়াড়রা অনেক কিছু শিখতে পারে।’
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া