adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালের অপারেশন থিয়েটারে গণধর্ষণ

a3crgakb ভারতে হাসপাতালের অপারেশন থিয়েটারে গণধর্ষণআন্তর্জাতিক ডেস্ক : ভারতে এবার এক হাসপাতালের অপারেশন থিয়েটারে গণধর্ষণের শিকার হয়েছেন সেখানকার এক আয়া। দুই চিহ্নিত সন্ত্রাসী হাসপাতালের অপারেশন থিয়েটারে ৩০ বছর বয়সী এক নারীর ওপর ওই পাশবিক নির্যাতন চালায়। এ ঘটনায় অভিযুক্তদের আটক করেছে পুলিশ। বিহার রাজ্যের রাজধানী পাটনার প্রাণকেন্দ্রে অবস্থিত ‘সিটি হাসপাতালে’ এই ধর্ষণের ঘটনা ঘটেছে বলে গালফ নিউজ জানিয়েছে।
পুলিশের বরাত দিয়ে পত্রিকাটি জানায়, শুক্রবার রাতে ওই আয়া রোগীদের শুশ্রুষা করছিলেন। এ সময় দুই সন্ত্রাসী তাকে বন্দুকের মুখে জোরপূর্বক হাসপাতালের অপারেশন থিয়েটারে নিয়ে যায় এবং তার শ্লিলতাহানি করতে উদ্যত হয়। কিন্তু ওটির সিসিটিভি ক্যামেরায় তাদের সব অপকর্ম দেখা যাচ্ছিল। এটি টের পেয়ে তারা ওই আয়াকে অন্য কক্ষে নিয়ে যায় এবং ধর্ষণ করে।
গণধর্ষণের পর তারা ওই নারীকে অপহরণ করে এবং তাদের গাড়িতে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে পুলিশের সহায়তায় ওই আয়াকে উদ্ধার করা হয়।
এ ঘটনার পরদিন অর্থাত শনিবার ধর্ষিতার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে অপরাধীদের আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, প্রধান অভিযুক্তের নাম ধর্মেন্দ্র যাদব। তার বিরুদ্ধে পাটনার বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি ও চাঁদাবাজিসহ ১২টির বেশি ফৌজদারি মামলা রয়েছে।
এদিকে হাসপাতালে ধর্ষণের এ ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে ব্যাপক ক্ষেভের সঞ্চার হয়েছে। এ ঘটনার মাত্র একদিন আগে বিহারের ভোজপুর জেলার কুরমুরি গ্রামে গণধর্ষণের শিকার হয়েছিলেন পাঁচ দলিত নারী।
গত তিন মাসের মধ্যে বিহারে হাসপাতালে গণধর্ষণের এটি দ্বিতীয় ঘটনা। এর আগে প্রদেশের সারান জেলার এক বেসরকারি নাসিংহোমে চার যুবকের হাতে ধর্ষিতা হয়েছিল এক কিশোরী। নাসিংহোমে নার্স হিসেবে কর্মরত মায়ের সঙ্গে দেখা করতে এসে ওই পাশবিক হামলার মুখে পড়েছিল ওই কিশোরী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া