adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহির আমন্ত্রণ

mahi-mahi1430477714বিনোদন রিপোর্ট : শুভ-মাহি জুটির ওয়ার্নিং সিনেমাটি আজ শুক্রবার সারা দেশে মোট ৮৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সিনেমাটি দেখতে আজ সিনেমা হলে গিয়েছিলেন মাহি। এদিকে মাহি দর্শকদেরও হলে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রন জানিয়েছেন। আজ ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করে দর্শকদের আমন্ত্রণ জানান মাহি।
 
নিজের অভিনীত সিনেমাটি দর্শকদের সঙ্গে দেখতে প্রথমে চম্পাকলি হলে এবং পরে জোনাকী ও বালাকা সিনেমা হলে গিয়েছিলেন এ অভিনেত্রী। এরপর তিনি বাসায় ফিরে আসেন বলে জানা যায়। 

শুভ-মাহি ছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর ও রুবেল। শুভর সঙ্গে এটি মাহির দ্বিতীয় সিনেমা।

সিনেমার গল্প তৈরি হয়েছে দুর্ধর্ষ অপহরণকারী জিসানকে নিয়ে। জিসান চরিত্রে দেখা যাবে আরেফিন শুভকে। সাংবাদিক তৃণা চরিত্রে অভিনয় করেছেন মাহি। এ সিনেমাটি পরিচালনা করেছেন সাফিউদ্দিন সাফি। ওয়ার্নিং সিনেমায় গান রয়েছে মোট ৬টি। সবগুলো গানের সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

এর আগে ওয়ার্নিং সিনেমাটি গত কোরবানির ঈদসহ বেশ কয়েকবার মুক্তির তারিখ দেয়া হলেও হঠাত-ই কোনো কারণ ছাড়াই সিনেমাটির মুক্তি বন্ধ করে দেয় এর প্রযোজনা প্রতিষ্ঠান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া