adv
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নীলফামারীর জনসভায় ৪টায় বক্তব্য দিবেন খালেদা জিয়া

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াডেস্ক রিপোর্ট : ইতোমধ্যে বগুড়া সার্কিট হাউস থেকে নীলফাামারীর উদ্দেশে রওনা হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রওনা হওয়ার আগে নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি ২ মিনিটের সংক্ষিপ্ত এক বক্তব্য রাখেন।
তিনি বলেন, ‘বগুড়া আমার বাড়ি। বগুড়া থেকে সব সময় আন্দোলনের শক্তি পেয়ে থাকি। আপনারা সবাই ভাল থাকবেন।’ আগামী দিনের যে কোনো আন্দোলনে নেতা-কর্মীদের পাশে থাকার আহ্বান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান ও যুবদলের সভাপতি সিতার আল বখতিয়ারসহ দলের অন্যান্য নেতা-কর্মীরা।
দুপুরে নীলফামারী সার্কিট হাউজে বিশ্রাম নিয়ে বিকেল ৪টায় জেলা শহরের পৌর মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন বিএনপি চেয়ারপারসন।
নির্দলীয় সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে একটি প্রতিনিধিত্বমূলক আগাম নির্বাচনের দাবিতে দেশব্যাপী জনসম্পৃক্ততা বাড়াতে গণসংযোগে নেমেছেন বিএনপির চেয়ারপারসন। এর অংশ হিসেবে বুধবার বগুড়ার উদ্দেশে নিজের গুলশানের বাসভবন থেকে বিকেল ৪টা ২০ মিনিটে রওনা দেন তিনি। রাত সাড়ে ৯টায় তিনি বগুড়া সার্কিটহাউসে পৌঁছান এবং সেখানে রাতযাপন করেন।
 সড়ক পথে ঢাকা থেকে বগুড়া যাত্রাপথে বিভিন্ন স্পটে নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন বিএনপির চেয়ারপারসন। তাকে স্বাগত জানাতে রাস্তার দুপাশে কর্মী-সমর্থকদের ঢল নামে। হাজার হাজার ব্যানার, ফেস্টুন নিয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান তারা। বিএনপির চেয়ারপারসনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে চলে বিরামহীন মাইকিং। অনেক স্থানে ফুল ছিটিয়ে খালেদা জিয়াকে বরণ করে নেন নেতা-কর্মী ও সমর্থকরা। বিএনপি প্রধানও গাড়িতে বসে হাত নেড়ে নেতা-কর্মীদের শুভেচ্ছার জবাব দেন।
চলমান সরকারবিরোধী আন্দোলনকে গতিশীল করতে দেশব্যাপী গণসংযোগের অংশ হিসেবে আরো তিনটি জেলায় জনসভা করবে বিএনপির নেতৃত্বধীন ২০ দলীয় জোট। বৃহস্পতিবার নীলফামারী জনসভার পর আগামী ৩০ অক্টোবর নাটোরে, ৬ অথবা ৭ নভেম্বর কুমিল্লায় এবং ১২ নভেম্বর কিশোরগঞ্জে ২০ দলের জোটের উদ্যোগে মহাসমাবেশ হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া