adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার রওশনের বিরুদ্ধে রাজনীতির মাঠে নামছেন বিদিশা

Md_Hasan_Arif_1374063997_3-e3রফিক আহমেদ : এরশাদের সাবেক স্ত্রী বহুল আলোচিত বিদিশাকে বিরোধীদলের নেতা রওশন বিরোধী গ্র“পের নেতারা আবারও জাতীয় পার্টির মাধ্যমে রাজনীতিতে আনার চেষ্টা করছেন। তারা বর্তমানে এরশাদ-রওশনের দ্বন্দ্বকে কাজে লাগিয়ে পার্টির চেয়াম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে ম্যানেজ করে এ বিষয়ে অনেক দূর এগিয়েছেন বলেও দলের একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়।
সূত্রমতে, চলতি মাসের মাঝামাঝি সময়ে জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বনানী তার কার্যালয়ে হঠাৎ করে বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকার চার-পাঁচজন সাংবাদিককে ছেলে এরিকের গুলশানের একটি স্কুলের শিক্ষা সংক্রান্ত জটিলতার কথা জানাতে ডেকে নেন। তিনি ওই অনুষ্ঠানের ছেলে এরিকের ভবিষ্যত নিয়ে চিন্তার কথাও সাংবাদিকদের কাছে ব্যক্ত করেন।
এক পর্যায়ে এরশাদ খোলামেলাভাবে বলেন এখন এরিকের মায়ের সংস্পর্শ খুবই প্রয়োজন। এরশাদের এ মনোভাব জানার পর দলের মধ্যে রওশন বিরোধীরা বিদিশাকে আবারও জাপায় সম্পৃক্ত করার ব্যাপারে সক্রিয় হয়ে ওঠেন। তবে এক্ষেত্রে তারা অনেক দূর এগিয়েছেন বলেও সূত্র জানায়।
সম্প্রতি জাতীয় সংসদের ভেতরে ও বাইরে জাতীয় পার্টিতে দুই গ্র“প স্পষ্ট হয়ে উঠেছে। যার ফলে জাতীয় সংসদের ভেতর বিরোধী দলীয়  নেতার কার্যালয়ে রওশন এরশাদের  নেতৃত্বে তার গ্র“প সংসদীয় দলের বৈঠক করেছেন। আরেক কক্ষে সংসদ  নেতা প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের  নেতেত্বে আরেকটি গ্র“প বৈঠক করেছেন বলে জানা যায়। বর্তমানে সংসদের বাইরেও দুই গ্র“পের এখন একই অবস্থা বিরাজ করছে বলে জানা যায়।
সূত্রমতে, এরশাদ-রওশনের এ দ্বন্দ্বকে কাজে লাগাতে চায় জাতীয় পার্টির এরশাদপন্থী নেতারা। এদিকে রওশনপন্থী নেতারাও বসে নেই। তারা সতর্ক রয়েছেন- যাতে কোনোভাবেই বিদিশা দলে ভিড়তে  ও দলের চেয়ারম্যান এরশাদের সঙ্গে পুনরায় সম্পর্ক গড়তে না পারেন।
এদিকে, গত আগস্ট মাসে হঠাত বিদিশা বিয়ের ঘোষণা দিলেও এখন পর্যন্ত বিয়ের পিড়িতে বসেননি। তার ওই বিয়ের  ঘোষণা ও প্রস্তাব নিয়ে ইতোমধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বিয়ে করার ই”েছ প্রকাশের পর শ’ শ’ পাত্র তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। দেশ-বিদেশের বহু আগ্রহী ব্যক্তি তার মোবাইল ফোন, ই-মেইল ও ফেসবুকের মাধ্যমে প্রস্তাব পাঠিয়ে এখন হতাশ। কারণ বিদিশাই এখন পর্যন্ত এ বিষয়ে কোন চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি।
বিদিশা বিয়ের জন্য পাত্র খুঁজছেন এই সংবাদ প্রকাশের পর থেকে তার কাছে বিয়ের প্রস্তাবের ফোন যেতে শুরু করেছে। এখনও তা অব্যাহত আছে। একটি ট্যাবলয়েড পত্রিকায় এ সম্পর্কিত খবর প্রকাশ হয়েছে বলে জানা যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া