adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফটোসাংবাদিক পিউ আর নেই

আজিজুর রহীম পিউনিজস্ব প্রতিবেদক : বিশিষ্ট ফটোসাংবাদিক আজিজুর রহীম পিউ মারা গেছেন। সোমবার দিবাগত রাত ৩টার দিকে হƒদ্রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।
তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য সহকর্মী, শুভানুধ্যায়ী রেখে গেছেন। আজিজুর রহীম পিউয়ের পরিবার জানায়, রাজধানীর লালমাটিয়ার বাসায় সোমবার দিবাগত রাত ৩টার দিকে বুকে তীব্র ব্যথা অনুভব করেন পিউ। স্বজনেরা ধানমন্ডির একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিতসকরা তাকে মৃত ঘোষণা করেন।
আজিজুর রহীম পিউয়ের মরদেহ মঙ্গলবার দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবে আনা হবে। সেখানে তার জানাজা শেষে সহকর্মীসহ গুণগ্রাহীরা তার মরদেহে শেষ শ্রদ্ধা জানাবেন।
মরহুম পিউ বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি ছিলেন। তিনি দৈনিক সমকালে দীর্ঘদিন কাজ করেছেন। মৃত্যুর আগে তিনি রংপুর থেকে প্রকাশিত ‘বাহের খবর’ পত্রিকার সম্পাদকের দায়িত্বে ছিলেন। রংপুর শহরের গুপ্তপাড়ায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে এই ফটোসাংবাদিককে। তবে তার বোন যুক্তরাষ্ট্রপ্রবাসী। তিনি দেশে ফেরার পর পিউয়ের দাফনের দিনক্ষণ নিয়ে সিদ্ধান্ত হবে বলে জানান স্বজনেরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া