adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিনিস্কার্ট পরা সেই সৌদি তরুণীকে ছেড়ে দিল পুলিশ

MINI SCARTআন্তর্জাতিক ডেস্ক : অল্প কাপড় পরে সৌদি আরবের ঐতিহাসিক দুর্গে হেঁটে যাওয়া সেই তরুণীকে মুক্তি দিয়েছে দেশটির পুলিশ। গতকাল ১৯ জুলাই বুধবার সৌদি সরকার এ তথ্য জানিয়েছে। দেশটির তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই নারীকে স্থানীয় সময় মঙ্গলবার রাতে ছেড়ে দিয়েছে পুলিশ। তাঁর বিরুদ্ধে করা মামলাও তুলে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে সৌদি পুলিশ জানায়, ধারাবাহিক ভিডিওতে অল্প কাপড় পরে পরে হাঁটার দৃশ্যে মেয়েটিকে দেখার পর তারা তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে। ওই ভিডিও প্রাথমিকভাবে স্নাপচ্যাটে প্রকাশ করা হয় বলেও জানানো হয়েছে।

এদিকে এক বিবৃতিতে সৌদি আরবের তথ্য মন্ত্রণালয় জানিয়েছে, জিজ্ঞাসাবাদে ওই নারী মিনি স্কার্ট পরে উশায়কার হেরিটেজ ভিলেজে একটি দুর্গের পাশের ফাঁকা রাস্তা দিয়ে হাঁটার কথা স্বীকার করেছেন। তবে, ওই ভিডিও আপলোড করার কথা তিনি অস্বীকার করেছেন। ওই ভিডিও তাঁর অজান্তেই আপলোড করা হয় বলে জানান তিনি।

উল্লেখ্য, সম্প্রতি সৌদি তরুণী খুলুদের একটি ভিডিও ভাইরাল হয়। তাতে দেখা যায়, মিনি স্কার্ট পরে রাজধানী রিয়াদের ৯৬ মাইল উত্তরে নেজদ প্রদেশের ঐতিহাসিক দুর্গ উশায়কিরের ভেতর ঘুরে বেড়াচ্ছেন তিনি। ভিডিওটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্ক ও সমালোচনার ঝড় ওঠে। ‘মডেল খুলুদ’ নামের স্নাপচ্যাট অ্যাকাউন্ট থেকে ওই ভিডিওগুলো আপলোড করা হয়।

এ ব্যাপারে খুলুদ দাবি করেছেন, 'ভিডিওটি তিনি আপলোড করেননি। ' সৌদি আরবে নারীদের কোথাও যেতে হলে সঙ্গে অভিভাবক রাখতে হয়। খুলুদ বলছেন, 'তার সঙ্গে অভিভাবকও ছিল। '

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া