adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালত থেকে বাসায় ফিরছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : টানা তিন মাস দুই দিন রাজনৈতিক কার্যালয়ে অবস্থানের পর আজ বাসায় ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সকালে পুরান ঢাকার বকশিবাজারের অস্থায়ী আদালতে দুর্নীতির দুই মামলায় হাজিরা শেষে গুলশানের ভাড়া বাসা ‘ফিরোজা’তে ফিরবেন তিনি।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ‘খালেদা জিয়া রোববার সাড়ে ১০টায় জিয়া চ্যারিটেবল ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির দুই মামলায় হাজিরা দিতে গুলশান রাজনৈতিক কার্যালয় থেকে বকশিবাজারের অস্থায়ী আদালতের উদ্দেশ্যে বের হবেন। সেখানে হাজিরা শেষে তিনি সরাসরি গুলশানে ভাড়া বাসায় ফিরবেন।’
উল্লেখ্য, গত তিন জানুয়ারি রাতে কার্যালয়ে প্রবেশের পর থেকে সেখানে অবস্থান করছেন খালেদা জিয়া। শুরুতে আইনশৃঙ্খলা বাহিনী কার্যালয় অবরুদ্ধ করে রাখলেও পরে তা সরিয়ে নেয়া হয়। এরমধ্যে ৫ জানুয়ারি বিকেলে কার্যালয় থেকে বের হওয়ার চেষ্টা করলেও পুলিশি বাধায় তিনি বের হতে পারেননি। তবে এখনো কার্যালয়ে প্রবেশ করতে হলে গেইটে দায়িত্বরত পুলিশের বিশেষ শাখার সদস্যদের খাতায় নাম পরিচয় এন্ট্রি করতে হয়।
শুরু থেকে খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, উপদেষ্টা আবদুল কাইয়ুম, খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা।
এছাড়া কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীদেরও অনেকে বেশিরভাগ সময় ভেতরে অবস্থান করছেন। খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তা কর্মীরা পালাবদল করে নিয়মিত দায়িত্ব পালন করছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া