adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার সিনেমায় অমিতাভ-রেখা

অমিতাভ বচ্চন ও রেখাবিনোদন ডেস্ক : বলিউডপ্রেমী সবার কাছে অমিতাভ বচ্চন ও রেখাকে আবার এক ফ্রেমে দেখা স্বপ্নের মতোই ব্যাপার। এই অপেক্ষা চলছে সেই ‘সিলসিলা’ (১৯৮২) থেকে। ভারতের এ দুই কিংবদন্তির আবার একসঙ্গে কাজ করার বিষয় নিয়ে সাংবাদিকরা দিস্তায় দিস্তায় কাগজ খরচ করেছেন। গত কয়েক বছর ধরে শোনা যাচ্ছিল, এই বুঝি তারা ফের রসায়ন সৃষ্টি করতে যাচ্ছেন। কিন্তু শেষ পর্যন্ত কিছুই ধোপে টেকেনি।
অবশেষে অমিতাভ বচ্চনের ছবিতে অভিনয় করলেন রেখা। আর. বালকি পরিচালিত ‘শামিতাভ’-এ তাদের দু’জনকেই দেখা যাবে। এতে ধানুষও অভিনয় করেছেন। ‘কোলাভেরি ডি’খ্যাত এই তারকার সুবাদেই থলের বেড়াল বেরিয়েছে। টুইটারে রেখার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে ধানুষ ক্যাপশনে লিখেছেন, ‘দেখুন, ‘শামিতাভ’-এ কার সঙ্গে পর্দা ভাগাভাগি করেছি। এক ও অদ্বিতীয় রেখাজি! চিরসুন্দরী।

তবে ‘শামিতাভ’-এ রেখার চরিত্রটি কেমন তা জানানো হয়নি। তার অন্তর্ভুক্তির কারণে সবচেয়ে কাঙ্ক্ষিত ছবির তালিকায় ঢুকে পড়লো এটি। অমিতাভ, রেখা ও ধানুষের পাশাপাশি এ ছবিতে অভিনয় করেছেন মহেশ ভাট। এ ছাড়া ‘শামিতাভ’-এর মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করছেন কমল হাসানের ছোট মেয়ে অক্ষরা হাসান। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ৬ ফেব্র“য়ারি।
এদিকে রেখা অভিনীত ইন্দ্র কুমারের ‘সুপার নানী’ মুক্তি পাবে আগামী ২৪ অক্টোবর। এতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া