adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এরশাদের ঘোষণা – নীলফামারীতে জিএম কাদের দলীয় প্রার্থী

হুসেইন ম‍ুহম্মদ এরশাদ ও জিএম কাদেরডেস্ক রিপোর্ট : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আগামী জাতীয় নির্বাচনে নীলফামালী-৩ আসনের প্রার্থী হিসেবে তার ছোট ভাই জিএম কাদেরের নাম ঘোষণা করেছেন। 
রোববার দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা জাপা আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি জিএম কাদেরকে দলের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে সবার সহযোগিতার আহ্বান জানান।
এরশাদ বলেন, জেলা, উপজেলা, সার্কিট হাউজ, যমুনা সেতু, তিস্তা ব্রিজ আমি করেছি। জাপার মন্ত্রীরা দুর্নীতি করেননি দাবি করে তিনি বলেন, সাবেক বাণিজ্য মন্ত্রী জিএম কাদেরের বাজার খরচের টাকা এখন আমাকে দিতে হয়। অথচ ইচ্ছে করলে সে  টাকার পাহাড় বানাতে পারতো। 
এরশাদ আরো বলেন, বিএনপিতে নেতৃত্ব সংকট চলছে। তারা লতিফ সিদ্দিকীর ইসলাম বিরোধী ধৃষ্টতার প্রতিবাদও করতে পারেনি। আমি সবার আগে তার ফাঁসি চেয়েছি।
  
বিশেষ অতিথির বক্তব্যে জিএম কাদের বলেন, নানা সংকটের মধ্যে ফেলে দলের অস্তিত্ত্ব বিলীন করার চেষ্টা হয়েছে। কিন্তু কেউ তা পারেনি। সব যড়যন্ত্র মোকাবেলা করে দলকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
জলঢাকা পৌরসভা মেয়র ও উপজেলা জাপার আহ্বায়ক ইলিয়াস হোসেন বাবলুর সভাপতিত্বে বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, জেলা জাপার আহ্বায়ক মাহবুব আলী বুলু, যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া