adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রভার সন্তান হবে না -স্বামীকে দ্বিতীয় বিয়ে করাতে চান

বিনোদন ডেস্ক : প্রভা এখন ব্যস্ত সময় কাটাচ্ছে অভিনয় নিয়ে। সংসারেও বেশ মনোযোগী। কিন্তু সেই মধুর সংসারে বর্তমানে আগুন জ্বলছে। সম্প্রতি তার কোলজুড়ে কখনও সন্তান আসবে না এমনটাই জানতে পেরেছেন তিনি। তাকে মা বলে ডাকবে না কেউ। এইসব ভেবে এখন তিনি বেশ ক্লান্ত।
তবে তিনি অবিবেচক নন। নিজে মা ডাক শুনবেন না বলে কি তার স্বামীকেও  বাবা  ডাক শুনতে দিবেন না। এমনটা তিনি চান না। তাহলে কি করবেন প্রভা?? হ্যা, স্বামীকে তিনি দ্বিতীয় বিয়ে করাতে চান। কিন্তু কিছুতেই তার স্বামী দ্বিতীয় বিয়ে করবে না। এ নিয়ে পারিবারিকভাবে খুব যন্ত্রণায় রয়েছেন তিনি।
অবশেষে তার স্বামী রাজী হলেন, ২য় বিয়ে করে দেশের বাইরে গেছেন, এরই মধ্যে বাড়িতে এসেছে নতুন বউ। প্রভাসহ সবাই এ বিয়েকে স্বাভাবিকভাবে মেনে নিয়েছেন। এ নিয়ে ঘটছে নানা ঘটনা। কিন্তু ঘটনাটি প্রভার বাস্তব জীবনের কোনো ঘটনা নয়।
সম্প্রতি তিনি ফজলুল করিমের রচনায় জিহাদ রহমান হিমেল পরিচালিত ‘অপূর্ণতা’ নাটকে এমনই গল্পে অভিনয় করলেন। তার বিপরীতে ছিলেন মডেল অভিনেতা সাব্বির আহমেদ।


নাটক প্রসঙ্গে প্রভা বলেন, ‘নাটকে অভিনয় করতে গিয়ে বুঝতে পেরেছি সন্তান না হওয়ার যন্ত্রণা। স্বামীকে একজন নারী কখনও অন্যের হতে দিতে পারে না। কিন্তু সমাজে এ কাজটি নারীদের প্রতিনিয়ত করতে হয়। কাজটি করে ভালো লেগেছে। আশা করি নাটকটি দর্শকরা উপভোগ করবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া