adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় বাংলাদেশিকে অপহরণ- কোটি টাকা মুক্তিপণ দাবি

ফজলূল হকডেস্ক রিপোর্ট : দেশে ফেরার পথে মালয়েশিয়ায় বাংলাদেশের এক ব্যবসায়ী অপহৃত হয়েছেন। অপহরণকারীরা মুক্তিপণ হিসেবে বাংলাদেশি মুদ্রায় এক কোটি টাকা দাবি করেছে। 
অপহৃত ওই ব্যবসায়ীর নাম ফজলূল হক (৬৫)। তিনি সাভার পৌরসভার তালবাগ এলাকার বাসিন্দা এবং ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামের মৃত ফাইজুদ্দিনের ছেলে।
ফজলূল হক বেসরকারি প্রতিষ্ঠান প্রশিকা মানবিক উন্নয়ন সংস্থার সাবেক পরিচালক। মালয়েশিয়ায় তার একটি নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান এবং বাড়ি রয়েছে। 
অপহৃত ফজলূল হকের ছেলে মনিরুল ইসলাম মুকুল বৃহস্পতিবার জানান, প্রশিকা  মানবিক উন্নয়ন সংস্থা থেকে অবসর নেয়ার পর তার বাবা মালয়েশিয়ায় ব্যবসা শুরু করেন। এজন্য মাঝেমাঝেই তিনি মালয়েশিয়া চলে যান। 
সর্বশেষ গত ১৬ সেপ্টেম্বর নতুন একটি রেস্তোরা চালু করতে মালয়েশিয়ায় যান তিনি। সেটি চালু করে বৃহস্পতিবার সকালে মালয়েশিয়া থেকে ঢাকায় ফিরে আসার কথা ছিল তার। কিন্তু পথে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে মুক্তিপন হিসেবে বাংলাদেশী মুদ্রায় এক কোটি টাকা দাবি করে। 
বৃহস্পতিবার সকালে মালয়েশিয়ান একটি ফোন নাম্বার থেকে হঠাত মনিরুল হক মুকুলের মুঠোফোনে একটি ফোন আসে। এরপরেই অপহরনের বিষয়টি জানতে পারেন তারা। 
ফোনের ওপ্রান্ত থেকে ফজলূল হক নিজেই অপহরণের বিষয়টি তার পরিবারকে জানান। এসময় খুব দ্রুত মুক্তিপনের টাকা যেন পাঠানো হয় সেজন্য পরিবারের সদস্যদের কাছে অনুরোধ করেন তিনি।
 অপহরণের বিষয়টি পররাষ্ট্র মন্ত্রনালয়কে অবহিত করেছেন ফজলূল হকের পরিবারের সদস্যরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া