adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনুকে ক্ষমাসুলভ দৃষ্টিতে দেখতে রনির আহবান (ভিডিও)

123ডেস্ক রিপোর্ট : সম্প্রচার নীতিমালার বিরোধীতা যারা করছেন তারা স্বৈরাচারের সহযোগী তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর এ বক্তব্যের সমালোচনা করে সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি বলেছেন, মিডিয়ায় যারা আছেন আমার মনে হয় কিছু কিছু ব্যাপারে হাসানুল হক ইনু ভাইকে একটু ক্ষমাসুলভ দৃষ্টিতে দেখতে হবে। কারণ তিনি এখন খারাপ মানসিক অবস্থায় আছেন। তিনি যে বক্তব্য দিয়েছেন তা স্ববিরোধী। তিনি বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে স্বৈরাচার বলতে হুসেইন মুহম্মদ এরশাদকে বোঝাচ্ছেন। কিন্তু এরশাদ আমাদের সাথেই আছেন। অতএব বিষয়টি স্ববিরোধীই হয়। কোন মানুষ শান্তিপূর্ণ পরিবেশে বা সুন্দরভাবে খুশবু মনে থাকলে তার দ্বারা এমন ভুল হয়না। এটি হয় তখন মানুষ যখন হতাশার মধ্যে থাকে। রনি বাংলাভিশনের ফ্রন্ট লাইন অনুষ্ঠানে এ মন্তব্য করেন।
রনি বলেন, আওয়ামী লীগের প্রধান সম্পত্তি যেমন বঙ্গবন্ধু তেমনি ইনু ভাইয়ের প্রধান সম্পত্তি ছিলো কর্নেল তাহের। এই কর্নেল তাহেরের পরিবারকে নিয়ে খেলতে গিয়ে সে দুটি বিপদে পড়েন। একটি হচ্ছে, তার দলের দুইজন নেতা অর্থাত মঈন উদ্দিন খান বাদলের সঙ্গে তার সম্পর্ক ইতিহাসের সবচেয়ে খারাপ অবস্থায় গিয়েছে। আর আওয়ামী লীগ দুইজনকে নিয়েই খেলছে। একটি গ্র“প মঈন উদ্দিন খান বাদলকে বলছে মন্ত্রী না হলেও এই বিষয়গুলো তোমার কথা মতো হবে আর অন্যদিকে ইনুকে মন্ত্রীত্ব দিয়ে বলছে মঈন উদ্দিন কিছুনা তুমিই সব। নিজের ঘরে যদি অঙ্গার থাকে তাহলে বাইরের পলিটিক্স নিয়ে কি তার সময় আছে। এখন দেখেন না তার চেহারা, ভ্যাবাচাকা খেয়ে গেছে।
আর তার দ্বিতীয় সমস্যা হচ্ছে, তাহেরের পরিবারে একমাত্র রাজনৈতিক প্রতিভা ছিলো তার ভাই ওয়ারেস আদ বেলাল যিনি আওয়ামী লীগের এমপি। উনি বেলাল সাহেবের বিরুদ্ধে খেলতে গিয়ে তাহেরের স্ত্রীকে মহিলা এমপি করেছেন। এখন তাহের সাহেবের ছেলে তার চাচাকে বলছে পরবর্তীতে আমি হবো এমপি। যে তাহের বলেছিলো যে বঙ্গুবন্ধুর লাশ নদীতে ফেলে দেওয়া উচিত ছিলো, তোমরা কিসের মেজর হয়েছে, যে একটা ডিক্লিয়ারেশন লিখতে পারো না। যে তাহেরকে নিয়ে আমরা আওয়ামী লীগ গর্ব করি বা নিজস্ব সম্পদ মনে করি এবং তাহের সাহেবের পরিবারকে রক্ষা করার জন্য আমরা দুই দুইটি বিশ্ববিদ্যালয়কে একেবারে চরম বিশৃঙ্খল করে দিয়েছি। এমনকি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের গ্রেডটা মাটির সাথে মিশিয়ে দিয়েছি। সেই পলিটিক্সের জায়গায় ইনু ভাই খেলতে গিয়ে ব্যর্থ হয়েছেন। ফলে মানসিকভাবে এখন তিনি কষ্টে আছেন। তাই আমাদের তথ্য মন্ত্রী হিসেবে তার প্রতি দয়া প্রদর্শন করে অন্তত আগামী ১৫ দিন তার সমালোচনা না করতে আমি অনুরোধ করছি।

https://www.youtube.com/watch?v=BBbeUcNzmO4

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া