adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫ দিনের রিমান্ডে ইনকিলাবের বার্তা সম্পাদক

নিজস্ব প্রতিবেদক : দৈনিক ইনকিলাব পত্রিকার বার্তা সম্পাদক রবিউল্লাহ রবিকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বুধবার মামলার তদান্তকরী কর্মকর্তা ডিবি পরিদশক আজিজুর রহমান ১০ দিনের রিমান্ডের আবেদন করে মহানগর ম্যাজিষ্ট্রেট এসএম আশিকুর রহমানের আদালতে হাজির করেন। আদালত শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার গভীর রাতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির আইনের এ মামলায়  রাজধানীর রামকৃষ্ণ মিশন রোডের ইনকিলাব কার্যালয় থেকে ওয়ারী থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
পুলিশ জানায়, পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক প্রলয় কুমার জোয়ার্দারের করা মামলার আসামি হিসেবে রবিউল্লাহকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পর পর রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে নিয়ে যান পুলিশ।  
গত সোমবার দৈনিক ইনকিলাবে প্রকাশ হয়‘প্রধানমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে একচ্ছত্র আধিপত্য এক পুলিশ কর্মকর্তার’ শিরোনামে প্রকাশিত সংবাদের জের ধরে পুলিশ এ অভিযান চালায়। পুলিশ সদর দফতরের এআইজি (প্লানিং অ্যান্ড রিচার্স) প্রলয় কুমার জোয়ারদারের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য ও অযোগ্য লোকদের পদায়ণ সংক্রান্ত প্রতিবেদন প্রকাশ হয়।
 
১৮ আগস্ট ইনকিলাব-এ প্রকাশিত খবরের কারণে প্রলয় কুমার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মামলাটি করেন। মামলায় তিনি অভিযোগ করেন, ইনকিলাবে মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশ করে ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে। এ ছাড়া পুলিশ বাহিনীতে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেছে। মামলায় ইনকিলাব-এর সম্পাদক, বার্তা সম্পাদক, প্রধান প্রতিবেদক, নগর সম্পাদক ও সংশ্লিষ্ট প্রতিবেদককে আসামি করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া