adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপিকে আন্দোলনের সুযোগ দেওয়া হবে না’

Ligনিজস্ব প্রতিবেদক : বিএনপিকে আন্দোলনের নামে সহিংসতা করতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আমির হোসেন আমু। তাদের গণবিরোধী আন্দোলন ঠেকাতে সরকার প্রস্তুত রয়েছে বলে মন্তব্য করেন তিনি। রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জাতীয় শোক দিবস আলোচনা সভায় এই মন্তব্য করেন তিনি।
সভায় আমির হোসেন আমু বলেন, বিএনপি আন্দোলনের নামে যে সহিংসতা করেছে। সেই আন্দোলন এই দেশে করতে দেয়া হবে না। তার জন্য সরকারের সমস্ত প্র¯‘তি রয়েছে। বিভিন্ন রকম ধ্বংসাত্মক মূলক কাজে তারা আত্মনিয়োগ করতে পারে। তাই এই ব্যাপারে আইন প্রয়োগকারি সংস্থা সজাগ এবং সচেতন রয়েছে।
এদিকে বিএনপি নিজেই নিজের হাতের অস্ত্র ভোতা করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের উপদেষ্ট মন্ডলীর সভাপতি তোফায়েল আহম্মেদ। সকালে ধানমন্ডির ৩২ নম্বর রোডে বঙ্গবন্ধু স্মৃতি যাদু ঘরের সামনের রাস্তায় স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত একচিত্র প্রদর্শনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এই মন্তব্য করেন। ঈদের আগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আন্দোলনের কথা বললেও বাস্তবে তাদের আন্দোলনের ক্ষমতা নেই বলে মন্তব্য করেন আওয়ামীলীগের এই নেতা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া