adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলার ক্রিকেটের হাল ধরছেন সৌরভ

saurov {focus_keyword} বাংলার ক্রিকেটের হাল ধরছেন সৌরভ saurovস্পোর্টস ডেস্ক : ভারত-ইংল্যান্ড সিরিজে ধারাভাষ্য দিতে ব্যস্ত সময় পার করছেন সৌরভ গাঙ্গুলি। স্টার স্পোর্টসে কখনো ইংরেজি কখনো হিন্দিতে ধারা বর্ণনা দেন তিনি। এরই মাঝে রোববার একটা সুখবর পৌঁছে গেল তার কাছে। প্রাক্তন ভারত অধিনায়ক ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) যুগ্মসচিব নির্বাচিত হয়েছেন।
মাঠে ‘টিম ইন্ডিয়া’র আগ্রাসী থাকার পথ প্রদর্শক সৌরভ সিএবিতে নির্বাচিত হওয়ায় যারপরনাই আনন্দিত। ‘কতদিন ধরেই না এ পদের জন্য অপেক্ষা করছিলাম। নতুন দায়িত্ব, নতুন চ্যালেঞ্জ। সময় বের করা কঠিন। মনে হচ্ছে ধারাভাষ্যর কাজে কাটছাট করতে হবে। ধারাভাষ্যর কাজ তো করতেই হবে। এটা ছাড়া বাঁচা অসম্ভব। হয়তো আগের মতো সময় দিতে পারব না।’ – এমন উচ্ছ্বাস ঝরে পড়লো তার কণ্ঠে।
রোজবোলে তৃতীয় টেস্টের পরপরই কলকাতায় ফিরবেন সৌরভ। চারদিনের ছুটিতে যাবেন নতুন কর্মস্থল সিএবিতে। কীভাবে কাজ করতে চান এমন প্রশ্নের জবাবে সৌরভের উত্তর, ‘প্রচুর কাজ করতে চাই। দায়িত্ব ভাগ করে দিতে চাই। সব কাজ একজনের পক্ষে সম্ভব নয়।
কলকাতার মহারাজার মাথায় বাংলার ক্রিকেটের উন্নতির জন্য পরিকল্পনা রয়েছে সেটাও জানিয়ে দিয়েছেন- একটা ভালো একাডেমি করার চিন্তা আছে। প্রচুর পরিকল্পনা আছে। দেখা যাক কীভাবে এগোতে পারি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া