adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ঈদের পর আন্দোলনের কুচকাওয়াজ দেখবে আওয়ামী লীগ’

রিজভী {focus_keyword} ঈদের পর আন্দোলনের কুচকাওয়াজ uk6r2wd1 e1406212240678নিজস্ব প্রতিবেদক : ঈদের পর আন্দোলনের কুচকাওয়াজ হবে বলে ঘোষণা দিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।
তিনি বলেন, ‘কোনো মাঠেই শেখ হাসিনা খেলতে পারবে না। আওয়ামী লীগের সন্ত্রাসীরা রাজনীতির মাঠে জায়গা পাবে না। সব মাঠ থাকবে জনগণের দখলে। গোলামির হাত থেকে সার্বভৌমত্ব রক্ষা এবং গণতন্ত্র প্রতিষ্ঠার মৃত্যুঞ্জয়ী আশাবাদ নিয়ে ঈদের পর আন্দোলনের কুজকাওয়াজ হবে। যে কুচকাওয়াজ দেখবে আওয়ামী লীগ।
সোমবার সোয়া ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রিজভী বলেন, ‘আপনার সন্ত্রাসের অগ্নিপুত্র দিয়ে রক্তের খেলা করে লাশের স্তুপ তৈরি করতে পারবেন কিন্তু বিজয় অর্জন করতে পারবেন না। আপনি (শেখ হাসিনা) অসত্যের অভিনয় শিল্পী।’
রিজভী বলেন, ‘প্রধানমন্ত্রী মাঠে খেলা হবে এমন বক্তব্য দিয়ে রত্তাক্ত প্রান্তরের ইঙ্গিত দিয়েছেন। গণতন্ত্র ও মানুষের জীবন শক্ত হুমকির মুখে। সরকার গুম খুন করে ক্ষমতায় টিকে আছে। এখন তারা দুই নম্বর বাকশালী শাসন করছে। এর আগে ৭৫ সালে এক নম্বর বাকশাল কায়েম করে ছিল।’

বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, ‘কালকে ঈদ। মানুষের মনে আনন্দ ও শান্তি নেই। সবাই অনিশ্চতার মধ্যে রয়েছে ঈদ পালন করতে পারবে কিনা। আওয়ামী সন্ত্রাসীরা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিরোধী দলের নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীরা ঈদের সময়ও পরিবারের সঙ্গে থাকতে পারছে না।
সংবাদ সম্মেলনে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ তালুকদার, যুবদলের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া